Home / NEWS / এক ভিকারী সুশান্তকে বলেছিলেন বলেছিলেন ‘তোমার সাথে ছবি তুলতে চাই’, উত্তরে যা করেছিলেন সুশান্ত.. ভাইরাল ভিডিও!

এক ভিকারী সুশান্তকে বলেছিলেন বলেছিলেন ‘তোমার সাথে ছবি তুলতে চাই’, উত্তরে যা করেছিলেন সুশান্ত.. ভাইরাল ভিডিও!

বেশ কিছুদিন আগে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে নেমে এসেছিল শো-কে-র ছায়া । কারণ তাদের মধ্যে থেকে অগোচরে হা-রিয়ে গিয়েছিল এক তরুণ অভিনেতা নাম সুশান্ত সিং রাজপুত । নিজের ফ্ল্যাটে ঝু-ল-ন্ত অবস্থায় উদ্ধার হয় তার দে-হ । তারপরে চলে অনেক টা-না-পো-ড়ে-ন । অনেক সমা-লো-চনা এবং ক-টা-ক্ষে-র মধ্যে দিয়ে শুরু হয় তার মৃ-ত্যু-র ত-দ-ন্ত । এবং তদন্তের দায়ভার পরে সিবিআই এর উপর । কিন্তু যত দিন যাচ্ছে ততই পাল্টেছে সেই ঘটনা রং।

সুশান্ত সিং রাজপুত এর ঘটনা তদন্ত করতে গিয়ে উঠে আসে স্বজনপোষণ এবং ড্রা-গ-স কানেকশন এর মতন কথা । এবং শুধুমাত্র যে এই কথা দুটি উঠে এসেছে এমনটা নয় । তার পাশাপাশি এই এর সাথে যুক্ত বিভিন্ন অভিনেতা এবং পরিচালকদের নাম উঠে এসেছে প্রকাশ্যে । ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুতের বান্ধবীকে অর্থাৎ রিয়া চক্রবর্তী কে গ্রে-প্তা-র করেছে দেশের নারকোটিস বিভাগ । কারণ তিনি সরাসরি ড্রা-গ-স কানেকশন এর সাথে যুক্ত ছিলেন ।

অবশেষে সব ঘটনা সমাপ্তি হয় একটি রিপোর্টে। সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু নিয়ে একটি রিপোর্ট পেশ করা যেখানে জানানো হয় যে তার মৃ-ত্যু আ-ত্ম-হ-ত্যা কোনো খুনের পরিকল্পনার নয় । তার পাশাপাশি এই ঘটনা প্রকাশ্যে আসার পর ভে-ঙে পড়ে তার অনুগামীরা । যদিও তার অনুগামীরা তাকে এখনো পর্যন্ত ভীষণভাবে চোখে হারায় । মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার দরুন ঘুরেফিরে আসে আমাদের সামনে সুশান্ত সিং রাজপুতের বিভিন্ন ঘটনা যা আমাদের মনকে আবেগপ্রবণ করে তোলে ।

আরে ঠিক সে রকম একটি ঘটনা ঘটল। কে বলেছে সেলিব্রিটি হলে গরিব মানুষদের দিকে তাকায় না । সেই ঘটনাকে একদম ভুল প্রমাণ করে দিয়েছেন সুশান্ত সিং রাজপুত । সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে কোন ছবি প্রমোশনের সম্ভবত কেদারনাথ ছবির প্রমোশনের বিভিন্ন তারকা এবং অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত হচ্ছেন একটি বিশেষ জায়গায় । তার পাশেই বিক্রি করছিল বেশ কয়েকটি গরিব মানুষ বেলুন । কিন্তু ব্যাপারটা উল্টে গেল যখন সুশান্ত সিং রাজপুত এলো ।

সে গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে তার পাশে থাকা একটি বাচ্চা ছেলের সাথে হাত মেলালেন তার সাথে হাত মেলালেন সে বাচ্চা ছেলের মাটির সাথে । এরপর যা হয় আরকি । তাকে ঘিরে ধরে সেখানে থাকা বিভিন্ন গরীব মানুষরা অর্থাৎ বেলুন বিক্রেতারা এবং তিনি কোন বিরক্ত প্রকাশ না করে তাদের সঙ্গে অনায়াসে বেশ কিছুটা সময় কাটালেন । মুহূর্তের মধ্যেই ঘটনাটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় বেরছিলো তার জনপ্রিয়তা । এই সমস্ত ঘটনা বারবার ফিরে আসে সোশ্যাল মিডিয়া আর তার অনুগামীদের করে তোলে আবেগপ্রবণ।

Check Also

ভেঙে পড়তে পারে বিশ্বের বৃহত্তম বাঁধ, তলিয়ে যেতে পারে ৪০ কোটি মানুষ!

বড় প্রাকৃতিক বিপর্যয়ের মুখে পড়তে যাচ্ছে চীন। ভয়াবহ বন্যায় যেকোনো মুহূর্তে ভেঙে পড়তে পারে ইয়াংজি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *