Breaking News
Home / NEWS / সাধারণ মানুষের রেশন নিয়ে ফের বড় খবর, রাজ্য সরকার আরও বাড়িয়ে দিলো সময়সীমা, রইলো বিস্তারিত!

সাধারণ মানুষের রেশন নিয়ে ফের বড় খবর, রাজ্য সরকার আরও বাড়িয়ে দিলো সময়সীমা, রইলো বিস্তারিত!

আবারও কেন্দ্রকে ঝ-ট-কা দিল রাজ্য সরকার।নির্বাচনের আগেই রেশনের সময়সীমা বাড়িয়ে দিলো রাজ্যের শা-স-ক দল। শুধুমাত্র ফ্রি রেশনই নয় বাংলার মানুষকে বিনামূল্যে শিক্ষা স্বাস্থ্য এবং প্রায় সব রকম সুবিধা দেবে রাজ্য সরকার এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল এক জনসভায়।

শুধু রেশনই নয়,এদিন অনেক প্রসঙ্গে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আদিবাসী ও দলিত বাড়িতে খাওয়া প্রসঙ্গে তিনি বলেন,যে তাদের বাড়িতে কাটা কোন সবজি তিনি রান্না করে খান নি। খাবার তো এসেছিল বাইরে থেকে। তিনি শুধুমাত্র সে আদিবাসী দলিতের বাড়িতে বসেই খাবারের সদ্ব্যবহার করেছেন।

” ঘরে যে বাঁধাকপি ধনেপাতা কা-টা হচ্ছিল সেগুলো কিন্তু রান্না হতে বা খেতে দেখা যায়নি, খাওয়া হয়েছে পোস্তর বড়া”,এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী। বহিরাগত তত্ত্ব প্রসঙ্গেও মুখ্যমন্ত্রী জানান যে বাংলার বাইরে থেকে প্রায় সব মানুষকে নিয়ে আসা হচ্ছে। সবকিছুই লোকদেখানো মি-থ্যে প্রচার।

এর পরেই মুখ্যমন্ত্রী রানার মানুষের বেঁচে থাকার জন্য খাবার পরনের কাপড় আর যথেষ্ঠ পরিমান শিক্ষার দরকার। যাতে মানুষ খেয়ে পড়ে বুদ্ধি নিয়ে সুস্থভাবে বেঁচে থাকতে পারে। তাই তিনি পরবর্তী সাত মাস অর্থাৎ আগামী জুন মাস পর্যন্ত ফ্রি রেশন বাড়িয়ে দিলেন। এরপরেও ক্ষ-ম-তা-য় আসলে তিনি এই সময়সীমা আরও বাড়াবেন বলেও উল্লেখ করেন।

Check Also

সরকারি হাসপাতালে Covaxin-এর দাম ৬০০টাকা, বেসরকারিতে ১২০০

সেরামের পর এবার ভারত বায়োটেক Bharat Biotech কোভ্যাক্সিনের Covaxin দাম ঘোষণা করল। রাজ্য সরকারগুলি কোভ্যাক্সিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *