Breaking News
Home / NEWS / ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

দীর্ঘ পাঁচ মাস যাবত লকডাউন এর পর আবার কি একইরকম লকডাউন এর পথে হাঁটতে চলেছে সব রাজ্য!করোনা গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী।ভারতবর্ষে উৎসবের আমেজ এর উপর নির্ভর করে আরও বেড়ে চলেছে সংক্রমণ। অনেকেই অতি উৎসাহে অতিভারী নিয়ম ল-ঙ্ঘ-ন করছেন। দেশের অনেক রাজ্যের পরিস্থিতি ক্রমশ সং-ক-ট-জ-ন-ক হচ্ছে।

এমনকি অনেক রাজ্য এই সং-ক্র-ম-ণ থেকে বাঁচতে লকডাউন এর পথে হেঁটেছে।কিন্তু এখন অনেকটাই স্বাভাবিক জনজীবন।তাই এই পরিস্থিতিতে আবার সম্পূর্ণ লকডাউন করলে কতটা কার্যকর হবে তা নিয়ে প্রশ্নের মুখে অনেকেই। তবে লকডাউন না করলে বা কোন রকম ব্যবস্থা না নিলে, কোরনার দ্বিতীয় ঢেউ আর আটকানো যাবে না এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

তবে সম্পূর্ণ লকডাউন না হলেও ইতিমধ্যেই আংশিক লকডাউনের পথে দেশের একাধিক শহর। যার পরেই বিমান পরিষেবা এবং ট্রেন পরিষেবা ব-ন্ধ হওয়ার আ-শ-ঙ্কা দেখা দিয়েছে। স্বাভাবিকভাবে আবার লকডাউন চালু হলে, জনসাধারণের জীবনযাত্রা আবার যে আটকে যাবে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। কিন্তু কোন দিকে ভ্রু-ক্ষে-প না রেখে গুজরাট সহ বেশকিছু রাজ্য লকডাউন এর পথে হেঁটেছে ফের।

পশ্চিমবঙ্গে ও সং-ক্র-ম-ণ বৃদ্ধির তদারকি করতে কেন্দ্রীয় দলের আগমন ঘটেছে। বর্ধমান পশ্চিমবঙ্গ আবার লকডাউন হতে চলেছে কিনা তা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। তবে এটি পুরোপুরি রাজ্যের উপর নির্ভর করবে, যে তারা কেন্দ্রকে লকডাউনের সম্মতি দেবে কি দেবে না!

Check Also

সৌরভ কোনো দিন সিগারেট খাননি, মদও স্পর্শ করেননি

স্বাস্থ্যকর জীবন যাপনই করেন সৌরভ গাঙ্গুলী। খেলা ছাড়ার পর থেকে এখনো ফিটনেস ধরে রাখার অভ্যাসটা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *