Breaking News
Home / VIRAL / পেট্রল পাম্পে তেল ভরতে গিয়ে হটাৎ আ’গু’ন লেগে গেলো গাড়িতে, কোনোরকমে রক্ষা পেলো বাইকারোহী, ভাইরাল ভিডিও!

পেট্রল পাম্পে তেল ভরতে গিয়ে হটাৎ আ’গু’ন লেগে গেলো গাড়িতে, কোনোরকমে রক্ষা পেলো বাইকারোহী, ভাইরাল ভিডিও!

আমাদের জীবনে চলার পথে এমন বেশ কিছু ধরনের ঘটনা ঘটে থাকে যা হয়তো আমাদের জীবনকে আরও একবার ভাবিয়ে তুলতে সাহায্য করে । রাস্তাঘাটে বেরোলে আমাদের বাড়ির বড়রা বারবার যে কথাটি বলে সেটি হল সাবধানতা । অর্থাৎ সাবধান থাকলে যেকোনো ধরনের বি-প-দ এড়িয়ে যাওয়া সম্ভব । কিন্তু সামান্য ভুল ত্রুটির জন্য জীবন না-শ হতে পারে এ ঘটনা আমাদের কমবেশি সকলের জানা । এবং এই ঘটনা প্রত্যক্ষ এবং পরোক্ষ প্রমাণ আমরা বিভিন্ন মাধ্যমের মধ্যে পেয়ে থাকি ।

এর পাশাপাশি পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিভিন্ন ধরনের ঘটনা আমরা বাড়িতে বসে দেখতে পায় শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে ধা-রা-লো অ-স্ত্র এবং এর ব্যবহার আমরা প্রত্যেকে করে থাকি । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও প্রতিনিয়ত আমাদের সামনে উঠে আসে যা আমাদেরকে অবাক এবং হ-ত-ভ-ম্ব করে তোলে । ঠিক সেরকমই একটি ভিডিও উঠে এসেছে যা দ-খ-ল করেছে খবরের শিরোনাম।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে একটি পেট্রোল পাম্পে এক বাইক আরোহী তেল ভরার জন্য অপেক্ষা করছেন । এবং কোন কারণে তার বাইকের ইঞ্জিন হয়তো চালু ছিল । যখন সে পেট্রোল পাম্পের কর্মীরা সেই বাইকে তেল ভরার জন্য তেলের নলটি সামনে নিয়ে আসে বাইকের তখনই হঠাৎ করে আ-গু-ন ধরে যায় সমগ্র বাইকটিতে । তড়িঘড়ি করে বাইকটি ফেলে কোন রকম ভাবে প্রাণে বাঁচেন ওই বাইক আরোহী । তার সাথে সাথে পেট্রলপাম্পে ঘটে যেতে পারত এক ব-ড়ো-স-ড়ো অ-গ্নি-কা-ণ্ড ।

রীতিমতো সেই পেট্রোল পাম্পের কর্মীরা সেখানে অ-গ্নি-নি-র্বা-প-ক যন্ত্রের সাহায্যে আ-গু-ন নিভাতে সক্ষম হন এবং অবশেষে অগ্নিসংযোগ থেকে নিজেদেরকে রক্ষা করেন। এই কারণে বারবার পেট্রলপাম্পে যাওয়ার আগে আপনাদের সাবধান হওয়া দরকার এবং বেশ কয়েকটি বিষয় মাথায় রাখা দরকার যেটি হল পেট্রোলপাম্পের ঢুকলে আপনি অবশ্যই আপনার বাইকের ইঞ্জিন ব-ন্ধ করুন । তার সাথে সাথে বন্ধ করে রাখুন আপনার মোবাইল ফোনটি । কোন রকম ধূ-ম-পা-ন পেট্রোলপাম্পের ভেতরে করবেন না । যার ফলে ঘটতে পারে ব্যাপক পরিমাণে দু-র্ঘ-ট-না । এই সমস্ত দু-র্ঘ-ট-না আমরা সচেতন থাকলেই এড়িয়ে যেতে পারি।

https://www.facebook.com/sujit.singha.522/videos/1560231194155457/?t=0

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *