Breaking News
Home / NEWS / সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের শেষ ইচ্ছা পূরণ করলেন অভিনেতা দেব, খুশি সৌমিত্রের পরিবারও!

সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের শেষ ইচ্ছা পূরণ করলেন অভিনেতা দেব, খুশি সৌমিত্রের পরিবারও!

আমাদের ছোটবেলার এক যুগের অবসান ঘটেছে ইতিমধ্যে । ফেলুদা ছেড়ে চলে গেছেন আমাদের থেকে । আমাদের ছোটবেলা যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা ঘিরে ছিলেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় । কিন্তু রবিবার দিন দুপুর বেলা বেলভিউ হাসপাতালে তার মৃ-ত্যু ঘটে । দীর্ঘ ৪০ দিন জীবন যু-দ্ধে শেষ নিঃশ্বাস ত্যা-গ করেন তিনি ওই দিন। তবে তিনি চলে গেল আরো বেশি ভাবে প্রতিটি মানুষের মনে জীবিত থাকবেন শুধুমাত্র তার কাজ কর্মের জন্য।

রবিবার দিন দুপুর ১২ টায় হঠাৎই এলো এই দুঃ-সং-বা-দ । বাস্তব জীবনে তিনি যথেষ্ট সংগ্রামী স্বভাবের ছিলেন তাই তার এভাবে হাল ছেড়ে দেওয়া অনেকেই মেনে নিতে পারেননি । থেকে গেছে অনেক-গু-লি কাজ অসম্পূর্ণ । কে করবে সে গু-লি রয়েছে অনেক প্রশ্ন । সৌমিত্র চট্টোপাধ্যায় বাংলা অভিনয় জগতে এক কিংবদন্তি । যাকে জীবন্ত কিংবদন্তি বলেও চেনেন অনেকে । অভিনয় দক্ষতা দিয়ে কি নিদারুণ ভাবে জয় করে নিয়েছেন সমস্ত দর্শকের মন। অভিনয় পাশাপাশি আবৃতি তে তার পরিচিতি রয়েছে ব্যা-পক পরিমাণে । তবে তার শেষ ইচ্ছা আর পূরণ হলো না। কি ছিল তা শেষ ইচ্ছে।

জীবিত থাকা অবস্থায় সৌমিত্র চট্টোপাধ্যায় একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তার একটি শেষ ইচ্ছে আছে সেটি হল যে এই দীর্ঘ ৮৫ বছরের জীবনে তিনি যা যা অভিজ্ঞতা সঞ্চয় করেছেন আবৃতি থেকে শুরু করে সিনেমায় অভিনয় জগত পর্যন্ত সমস্ত কিছু তুলে ধরবেন একটি সিনেমার মাধ্যমে । সেই মতো তিনি গত বছরই লিখে রেখেছিলেন নিজের হাতে স্ক্রিপ্ট । কিন্তু সময় আর হয়ে উঠলো না । গল্প পড়ে রইল কাগজের মধ্যে চলে গেলেন তিনি।

তবে তিনি চলে গেলেও তার অপূর্ণ ইচ্ছে পূরণের দায়িত্ব কাঁধে তুলে নিলেন বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব । সৌমিত্র চট্টোপাধ্যায় মৃ-ত্যু-র পর টুইটারে লেখেন তিনি তোমাকে খুব মিস করব দাদু তার পাশাপাশি তিনি জানান যে সৌমিত্র চট্টোপাধ্যায় অপূর্ণ ইচ্ছা অর্থাৎ সেই ছবিটি তিনি নির্মাণ করবেন এবং সেখানে তিনি নিজে অভিনয় করবেন । সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বর মাস থেকে শুরু হতে চলেছে সেই ছবির শুটিংয়ের কাজ কর্ম।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *