Breaking News
Home / VIRAL / নিজের মালিককে বাঁ’চাতে জলের মধ্যেই ঝাঁ-পিয়ে হা’ঙরকে তা’ড়া করলো কুকুর, তুমুল ভাইরাল ভিডিও!

নিজের মালিককে বাঁ’চাতে জলের মধ্যেই ঝাঁ-পিয়ে হা’ঙরকে তা’ড়া করলো কুকুর, তুমুল ভাইরাল ভিডিও!

কথাতে আছে জীবে প্রেম করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর অর্থাৎ জীবজন্তুকে যারা ভালবাসেন তারা আসলে একধারে সেবা করে চলেন ঈশ্বরের তার জন্য অবশ্য মেলে ফল হাতেনাতে । ঠিক সেরকম ই ফল পাওয়া গেলো এবার । মানুষ মানুষের পাশে অনেক সময় দাড়ায় না। বি-প-দ দেখলে পাশ কাটিয়ে চলে যায় । কিন্তু পশুপাখিরা তেমনটা করে না । যেকোন বিপদে নিজের প্রাণ কে বা-জি রেখে তারা কখনো কখনো এগিয়ে আসে সাহায্যে এর জন্য । আর প্রশ্ন যদি হয় বাড়ির পোষা কুকুর নিয়ে তাহলে তো আর কোন সন্দেহের অবকাশ নেই ।

কারণ আমরা জানি কুকুর খুব প্রভু প্রেমিক হয়ে থাকে। অর্থাৎ নিজের প্রভু বা মালিকের জন্য জীবনও দিতে পারবে । কুকুর অত্যন্ত বিশ্বাসী হয় বলে অনেকে কুকুরকে নিজের বাড়িতে পোষে । এর আগে আমরা সোশ্যাল মিডিয়ার দরুন দেখেছি বিভিন্ন ধরনের আজব ঘটনা যা আমাদের সেই সময় অবাক এবং হ-ত-ভ-ম্ব করে তুলেছিল। এবার ঠিক এমন একটি ঘটনা ঘটল যা বাকি সমস্ত ঘটনা থেকে সম্পূর্ণ আলাদা।

মালিকের জন্য নিজের প্রাণ বা-জি রেখে ঝাঁ-পি-য়ে পড়লেন জলে কিন্তু কেন ? আর কে জলে ঝাঁ-পা-লো ? সে বিষয়ে আপনার মনে প্রশ্ন আসছে? জানাবো আপনাদের সবটা । অস্ট্রেলিয়ার নর্থ কুইন্সল্যান্ডে একটি দ্বীপের মধ্যে জনপ্রিয় রিসোর্ট আছে । তার চারদিকে আছে হিম করা ঠান্ডা জল এবং সেই জলে ঘোরাফেরা করে অজস্র হা-ঙ্গ-র। তাই সেই অবস্থায় সেই রিপোর্টে বা সেই জলের ধারে কাছে যাওয়ার সাহস করে না অনেকেই । কিন্তু এ এক সাহসী পদক্ষেপ দেখালো সামান্য একটি কুকুর ।

নিজের মালিকের প্রাণ বাঁচানোর জন্য নিজের জীবনকে রেখে দিলেন বাজি । ঝাঁ-পি-য়ে পড়লেন জলের মাঝে । ঘটনাটি সিনেমার মতন লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে। জানা গিয়েছে ওই রিপোর্টে কর্মরত এক ব্যক্তির পোষা কুকুর আছে যার নাম টিনি । এই টিনি অত্যন্ত বিশ্বাসী হওয়াতে তাকে রিসোর্ট এর আশেপাশেই রাখা হয় । কিন্তু সেদিন কোথাও একটু অন্য ঘটনা ঘটেছিল । কোন কারণে মালিক জলের মধ্যে পড়ে গিয়েছিল কিন্তু জলের মধ্যে আছে হা-ঙ্গ-র । এমতাবস্থায় কি করবে বুঝে উঠতে না পেরে টিনি।

তাই মালিকের প্রাণ বাঁচাতে সরাসরি ঝাঁ-প দেয় জলে এবং রীতিমত টিনির তাড়া খেয়ে পালিয়ে যায় হা-ঙ্গ-র গু-লি । কি বিশ্বাস হচ্ছেনা ? কিন্তু এমনটাই ঘটেছে সত্যি করে। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতে মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। এসেছে প্রচুর মন্তব্য সংখ্যা । তার পাশাপাশি মিনিটে মিনিটে বেড়ে চলেছে শেয়ার সংখ্যা। কুকুরটির এই সাহসী পদক্ষেপ দেখে অনেকে প্রশংসা করেছে তার।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *