Breaking News
Home / VIRAL / সৌরভ গাঙ্গুলী’র স্ত্রী’ ডোনা ও মেয়ে সানা গাঙ্গুলীর একসাথে দারুন নাচ, তু’মু’ল ঝ’ড় তুললো সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও!

সৌরভ গাঙ্গুলী’র স্ত্রী’ ডোনা ও মেয়ে সানা গাঙ্গুলীর একসাথে দারুন নাচ, তু’মু’ল ঝ’ড় তুললো সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও!

ফের আরো একবার ভাইরাল সৌরভ কন্যা । প্রতিভা আত্মপ্রকাশের পথ খুঁজে নেয় নিজে থেকে । প্রতিভাকে চেপে রাখা যায় না কোন দিন। এবং বর্তমান প্রজন্মের নিজের প্রতিভাকে তুলে ধরার এক অভিনব প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের প্রতিভাকে তুলে ধরতে পারি পৃথিবীর আনাচে-কানাচে । বিভিন্ন মানুষের সামনে আসে এই সোশ্যাল মিডিয়ায় হাত ধরে ।

উঠে আসে খবরের শিরোনামে । সোশ্যাল মিডিয়ার হাত ধরে যেমন প্রত্যন্ত গ্রামের কোন এক মেয়ে তার সুরেলা কন্ঠ দিয়ে উঠে এসেছে সবার সামনে ঠিক তেমনি কখনো আবার উঠে এসেছে কোন এক বাচ্চা ছেলে এবং এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার ঘটনা আজকাল প্রায়ই হয়ে থাকে। বলাবাহুল্য ভাইরাল ঘটনা লকডাউন এ একটু বেশি হচ্ছে। ক্রিকেট জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল সৌরভ গাঙ্গুলী।

বাঙালি ক্রিকেটার আজও ক্রিকেটপ্রেমীদের মনে এক উজ্জ্বল নক্ষত্র হিসাবে জ্বলজ্বল করছেন । সেই ক্রিকেটারের স্ত্রী হলেন একজন ওড়িশি নৃত্য শিল্পী নাম ডোনা গাঙ্গুলী। একথা আমাদের সকলের জানা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যে ডোনা গাঙ্গুলী তার নিত্য পরিবেশন করে থাকেন এবং দর্শকের কাছ থেকে পেয়ে থাকেন ভালোবাসা। কিন্তু এবার সেই তালিকায় নাম জুড়লো তার কন্যা সানা গাঙ্গুলীর।

সম্প্রতি ইউটিউব এ একটি ভিডিও প্রকাশিত করা হয় যেখানে দেখা যাচ্ছে সাদা পোশাক পড়া অবস্থায় সানা গাঙ্গুলী আর তার মা ফোন গাঙ্গুলি কে নাচতে । সম্ভবত হিন্দি কোন বসন্তের গানে তিনি নিজের মনে নিতে চলেছেন এবং সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল । ন’জ’র কে’ড়ে’ছে নেটদুনিয়া নেটিজেনদের। ডোনা গাঙ্গুলীর সাথে এই যুগলবন্দি এখন খবরের শিরোনামে।। এই ভিডিও কুড়িয়েছে বেশ প্রশংসা । তবে সানা গাঙ্গুলি ও তার মা ডোনা গাঙ্গুলির ভিডিও সামনে আশাতে রীতিমতো আনন্দিত হয়েছি তার অনুগামীরা।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *