Breaking News
Home / LIFESTYLE / কলকাতার দারুন সোনার গয়নার জুয়েলারি মার্কেট, যেখানে কম দামে হলমার্ক সোনা কিনতে পারবেন আপনি!

কলকাতার দারুন সোনার গয়নার জুয়েলারি মার্কেট, যেখানে কম দামে হলমার্ক সোনা কিনতে পারবেন আপনি!

বর্তমান যুগের মানুষের চাহিদা বাড়ার সাথে সাথে বেড়ে চলেছে গয়না গাটির চাহিদা । সেই মত বাজারে বিপুল পরিমানে বেড়েছে স্বর্ণের চাহিদা । কিন্তু আমরা প্রত্যেকে জানি যে সোনা অতি মূল্যবান একটি ধাতব পদার্থ । যে কোন জিনিসকে মূল্যবান বা তার গুরুত্ব বোঝাতে আমরা সেটাকে সোনার সাথে তুলনা করে থাকি।

উৎসবের এই মরশুমে মেয়েরা বা মানুষেরা বেশি সোনা প্রতি ঝুঁ-কে পড়ে এমনটা খুব স্বাভাবিক। ছোটখাটো অনুষ্ঠান বা যেকোনো বিয়েবাড়ী সোনার ছাড়া কোন বিকল্প নেই । তাই সোনা চাহিদা বাজারে অত্যন্ত বেশি । এর পাশাপাশি সোনাকে শুভ জিনিসের প্রতীক হিসেবে তুলনা করা হয় । কিন্তু সাধারণ মধ্যবিত্ত পরিবারে ক্ষেত্রে অত দামি সোনা কেনা সম্ভব হয়ে ওঠে না । এবার থেকে হয়ে উঠবে সম্ভব । তাহলে কি সোনার দাম একেবারে কমে গেল? না যা ছিল তাই আছে কিন্তু সম্ভব হবে অন্য উপায় এ ।

আমি এই মুহূর্তে আপনাদেরকে কলকাতার সব থেকে নামি দামি একটি বাজারের কথা বলতে চলেছি যেখানে আপনি পেয়ে যাবেন খুব হালকা সোনার গয়না অত্যন্ত কম দামে । যখন আমরা বাজারে সোনা কিনতে যাই তখন ভারী বা মোটা সোনার গয়না আমাদের নজরে প্রথমে আসে । সে ক্ষেত্রে তাদের দাম গুলো হয় আকাশছোঁয়া কিন্তু পাতলা বা হালকা ধরনের যদি সোনা আপনি কেনেন তাহলে দামের বিস্তর ফারাক হবে । আজকের প্রতিবেদন সেই নিয়ে।

এই সোনার দোকান টির নাম হল রক্ষিত এন্ড কো জুয়েলার্স। বউ বাজারে অর্থাৎ কলকাতার বউবাজারে অবস্থিত এই দোকানটি। এখানে আপনি গেলে দেখতে পাবেন খুব স্বল্প দামে হালকা ধরনের গয়না বিপুল সম্ভার । সমস্ত কিছু এই প্রতিবেদনে বর্ণনা করা সম্ভব নয় । কাজেই আপনি যদি হালকা ধরনের সোনার গয়না সন্ধানে থাকেন তাহলে অতি অবশ্যই আপনি এই দোকানে একবার ঘুরে আসতে পারেন । অথবা নিচে দেওয়া নাম্বারে ফোন করে বিস্তারিত জানতে পারেন ।
ফোন নাম্বার :- ৯৮০৪৩৫০২১৬

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *