Breaking News
Home / LIFESTYLE / অ্যামাজনে ডেলিভারি বয়ের পদে বড় নিয়োগ, দিনে ৪ ঘণ্টা কাজে মাসিক বেতন ৭০ হাজার!

অ্যামাজনে ডেলিভারি বয়ের পদে বড় নিয়োগ, দিনে ৪ ঘণ্টা কাজে মাসিক বেতন ৭০ হাজার!

করোনা এর এই কারণের জন্য জা-রি করা হয়েছিল লকডাউন । সেইমতো গৃহবন্দি আমরা প্রত্যেকে । এর সাথে সাথে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছিল যাতে বড় জমায়েত এড়ানো যায়। সেই সূত্রে বড় শপিং মল বাজারে গিয়ে সশরীরে বাজার করতে ভ-য় পাচ্ছে দেশবাসী রা । তাই ই কমার্স সংস্থা-গু-লি যেমন অ্যামাজন এবং ফ্লিপকার্টে বেড়ে চলেছে চাহিদা।

দেশের এই ভ-য়া-ব-হ পরিস্থিতিতে যখন দেশ আর্থিকভাবে সম্পূর্ণ রকমভাবে বি-প-দ-গ্র-স্ত। তার পাশাপাশি প্রতিদিনই বেড়ে চলেছে বেকারের সংখ্যা। লকডাউনের সময় আমরা দেখেছিলাম বিভিন্ন কর্মসংস্থান থেকে হাজার হাজার কর্মী ছাঁটাইয়ের গল্প । যা দেশ মে এনেছিল এক চরম প্রশ্নের মুখে। তার পাশাপাশি আগামী দিনে কি ভাবে জীবন কাটাবে সেটি ভেবে কূলকিনারা পাচ্ছেন না অনেকে । কিন্তু সেই বেকার সমাজের মুখে হাসি ফোটালো সম্প্রতি একটি বিজ্ঞপ্তি।

যেহেতু এই অবস্থায় ই-কমার্স সাইট গু-লি তে চাহিদা বেশি তাই চাহিদার জোগান দিতে কর্মী নিয়োগ করতে চলেছে অ্যামাজন ইন্ডিয়া। সেরকমই একটি বিজ্ঞপ্তি জা-রি করেছে তারা। যে বিজ্ঞপ্তির মাধ্যমে তারা জানিয়েছেন যে আগামী দিনে কুড়ি হাজার কর্মী নিয়োগ করতে চলেছে । আপনি যদি একটি কাজের সন্ধানে থাকেন তাহলে অ্যামাজনের এই চাকরিটি হতে পারে আপনার আগামী চাকরি।

প্রতিদিন মাত্র ৪ ঘণ্টা বা তারও কম কাজ করে আপনি ইনকাম করতে পারবেন মাসে ১০ থেকে ১২ হাজার টাকা । আপনার এরিয়া মধ্যেই দেয়া হবে আপনার কর্মস্থান। আপনি যদি অ্যামাজনের এই কাজটি করতে ইচ্ছুক হন তাহলে তাদের ওয়েবসাইটে গিয়ে এর আবেদন করতে পারেন । অথবা যেকোন অ্যামাজনের অফিসে গিয়ে আপনি আবেদন করতে পারেন।

আবেদনে কোন নির্দিষ্ট বয়সের কথা বলা হয়নি। তার সাথে সাথে বলা হয়নি এর অন্তিম তারিখ । তবে আপনার কাছে থাকতে হবে একটি বাইক। যদি বড়োসড়ো পণ্য সরবরাহের জন্য আপনি রাজি হন সেক্ষেত্রে কোম্পানি আপনাকে একটি বাইক দেবে। এই ঘটনা সামনে আসাতে রীতিমতো খুশির জো-য়া-র বইছে বেকার সমাজ । কারণ কিছু না করার থেকে কিছু করা অত্যন্ত ভালো। মাস গেলে ১০ থেকে ১৫ হাজার টাকা আসবে যা দিয়ে তাদের ভালো রকম ভাবে সংসার বা জীবনে অন্যান্য কাজ চলতে পারবেন।

আবেদন করুন এই ওয়েবসাইটে – https://logistics.amazon.in/applynow

Check Also

রাসায়নিক প্রসাধনী ছাড়া খুশকি তাড়ানোর ১০টি কার্যকর উপায়

খুশকি দূর করার জন্য এখন আর দামি প্রসাধনী সামগ্রী কিনে পকেট ফাকা করার প্রয়োজন নেই। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *