Breaking News
Home / LIFESTYLE / অ’নেকদি’ন পর’ই মেয়ে সানাকে কাছে পেয়ে জড়িয়ে ধরে আদরের চুমু খেলেন সৌরভ গাঙ্গুলী, রইলো ভাইরাল ছবি!

অ’নেকদি’ন পর’ই মেয়ে সানাকে কাছে পেয়ে জড়িয়ে ধরে আদরের চুমু খেলেন সৌরভ গাঙ্গুলী, রইলো ভাইরাল ছবি!

করোনার এই আবহের জন্য ভারতের সবথেকে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল এবার আয়োজিত হয়েছে দুবাই এ । এই আয়োজনের মূলে ছিলেন যিনি তিনি আর কেউ নন বরং বাঙালির গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায় । ক্রিকেট জগতে এক অসামান্য প্রতি ভা এর অধিকারী তিনি একথা আমাদের সকলের জানা । তার পাশাপাশি তিনি এবারের আইপিএলের উদ্যোক্তা ।

এবার সেই সৌরভ গাঙ্গুলীকে দেখা গেল খুশির মেজাজে পারিবারিক ছন্দে। যেহেতু আইপিএলের ফাইনাল শেষ হয়ে গেছে তাই এবারে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলে বাড়িতে ছুটি কাটাচ্ছেন সৌরভ গাঙ্গুলী । এবং শুধুমাত্র তিনি যে ছুটি কাটাচ্ছেন বা বিশ্রাম নিচ্ছেন তেমনটা কিন্তু নয় তার পাশাপাশি মেতে উঠেছেন পারিবারিক আনন্দে। গাঙ্গুলী পরিবারের ঐতিহ্যবাহী কালীপূজা তে নিজেকে মেলে ধরলেন একদমই পরিবারের ছেলে হিসেবে।

সারাদিনে কর্মব্যস্ততার পর মেয়ে সানা গাঙ্গুলী কে নিয়ে আলপনা দিতে ব্যস্ত হয়ে পড়েছিলেন স্ত্রী ডোনা গাঙ্গুলী । যদিও এর আগে ডোনা গাঙ্গুলী জানিয়েছিলেন যে তিনি সময় পেলে মেয়ের সাথে গল্প করে বা রান্না করে সময় কাটান এর পাশাপাশি । সম্প্রতি সানা ১৯ বছর বয়স অতিক্রম করল। আইপিএল মিটে যাওয়ার পর আপাতত খুশির মেজাজে সৌরভ গাঙ্গুলী।

তার পাশাপাশি বাড়ির সাথে ভাগ করে নিচ্ছেন প্রতিটি মুহূর্ত । সপরিবারে দেখা গেল কালীপুজোর দিন সৌরভ গাঙ্গুলীকে তার পাশাপাশি একজন ক্রিকেটার নয় বরং একজন দায়িত্বশীল বাবা রূপ দেখতে পেল রাজ্যবাসী।ছবিতে দেখা যাচ্ছে সানা গাঙ্গুলী কে রীতিমত কোলে বসিয়ে স্নেহের চু-ম্ব-ন এঁকে দিচ্ছেন সৌরভ গাঙ্গুলী। যদিও এ ব্যাপারে সানা বলেছেন যে অনেকদিন পর এরকম ভাবে দীপাবলি কাটালাম পরিবারের সঙ্গে অনেক মজা হল এবং আড্ডা

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *