Breaking News
Home / LIFESTYLE / দাদা সৌরভ গাঙ্গুলীর গোপন কথা ফাঁ-স করলেন বৌদি, ভাইরাল ভিডিও!

দাদা সৌরভ গাঙ্গুলীর গোপন কথা ফাঁ-স করলেন বৌদি, ভাইরাল ভিডিও!

রাজনীতি এমন একটা ক্ষেত্র যেখানে নতুন-পুরনো সমস্ত ধরনের মুখ এর অদল-বদল চলতে থাকে। অর্থাৎ পুরনো কর্মী কখনো দল থেকে ব-হি-ষ্কৃ-ত হয় বা দল-ছু-ট হয় এবং কখনও কখনও নতুন কর্মী বা নতুন মুখ দলে যোগ দেয় এবং পরবর্তী ক্ষেত্রে দেখা যায় সেই সমস্ত মুখগুলি হয়ে উঠছে রাজনৈতিক চেহারায় জনপ্রিয় । সাম্প্রতিক বছরের শুরুতেই অর্থাৎ পরের বছর ভোটের আগমন ঘটতে চলেছে রাজ্য জুড়ে।

এই ভোট ঠিক করে দেবে কে হতে চলেছে এই বাংলা শা-স-ক-দ-ল। মুখ্যমন্ত্রীর আসনে বসবে কোন রাজনৈতিক দল তা ঠিক করবে আগামী বিধানসভার ভোট। তবে এরই মাঝে জ-ল্পনা সবথেকে তু-ঙ্গে সেটি হল সৌরভ গাঙ্গুলী কে নিয়ে। সৌরভ গাঙ্গুলী কে সাধারণত আমরা ক্রিকেটার হিসেবে চিনি । এর পাশাপাশি জি বাংলায় অনুষ্ঠিত হওয়া দাদাগিরি বহু বছর ধরে তিনি সঞ্চালক।

সৌরভ গাঙ্গুলীর রাজনীতি নিয়ে কোন সম্পর্ক আছে কিনা এ ব্যাপারে অনেক প্রশ্ন রয়েছে। অনেকের মতে নিছক একটি গু-জ-ব যে সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে যোগ দিতে পারে । আবার অনেকের মতে সৌরভ গাঙ্গুলী আদতে একজন রাজনৈতিক কর্মী । কিন্তু আসলে ব্যাপারটা কী সেটা জানার চেষ্টা করেছিল বেশকিছু সাংবাদিক এবং উঠেছিল এক চা-ঞ্চ-ল্য-ক-র তথ্য।

সৌরভ গাঙ্গুলী স্ত্রীর ডোনা গাঙ্গুলী যিনি একজন ওড়িশি নৃত্য শিল্পী শুধুমাত্র নিত্যশিল্পী বললেও ভুল হবে জনপ্রিয় নৃত্যশিল্পী । দেশ এবং দেশের বাইরে রয়েছে তার প্রচুর অনুগামী সংখ্যা । তার পাশাপাশি তার মেয়ে সানা গাঙ্গুলি ও হয়ে উঠেছেন একেবারে মায়ের মত। বেশ কিছু আগে সাংবাদিকরা আড্ডা জমিয়েছিল ডোনা গাঙ্গুলীর সাথে এবং তুলে ধরেছিলেন বেশ কিছু প্রশ্ন । সেই প্রশ্নের মধ্যে একটি প্রশ্ন ছিল যে আগামী দিনে সৌরভ গাঙ্গুলী কি রাজনীতিতে আসতে পারে?

বা কোন রাজনৈতিক দলের সঙ্গে তার যোগসুত্র রয়েছে ? এই ধরনের প্রশ্ন যখন ডোনা গাঙ্গুলী কে করা হয় তখন তিনি পরিষ্কার ভাষায় জানিয়ে দেয় যে তার বাড়িতে রাজনীতি নিয়ে কোনোরকম আলোচনা হয় না । কারণ তিনি এবং তার পরিবার রাজনীতি সম্পর্কে অবগত নন । রাজনীতি সম্পর্কে তাদের জ্ঞান বেশি নেই । সেই সূত্রে সৌরভ গাঙ্গুলীর সাথে ডোনা গাঙ্গুলী বা তার পরিবারের কোনো রাজনৈতিক আলোচনা হয় না। সত্যিই কি কোনো রাজনৈতিক আলোচনা হয় না? নাকি সাংবাদিকদের সামনে তুলে ধরতে চায় না আসল সত্য? রয়েছে সং-শ-য়।

https://www.facebook.com/watch/?v=734122793814725

Check Also

রাসায়নিক প্রসাধনী ছাড়া খুশকি তাড়ানোর ১০টি কার্যকর উপায়

খুশকি দূর করার জন্য এখন আর দামি প্রসাধনী সামগ্রী কিনে পকেট ফাকা করার প্রয়োজন নেই। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *