Breaking News
Home / VIRAL / গিটারে’র সুরে তাল মিলিয়ে গাইছে টিয়া, ভাইরাল ভিডিও

গিটারে’র সুরে তাল মিলিয়ে গাইছে টিয়া, ভাইরাল ভিডিও

প্রতিভা সব সময় সুন্দর হয়। আর যদি কারও প্রতিভা থাকে, তাহলে তা প্রকাশ পাবেই। এইরকম প্রতিভার প্রকাশ হামেশায় দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক সময় অনেক কিছুই ভাইরাল হয়। তবে ভাইরাল হওয়া সকল ভিডিওর মধ্যে কিছু কিছু ভিডিও নতুনত্ব সৃষ্টি করে আর নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে।

সাধারণের থেকে যেসকল ভিডিওগুলি একটু পৃথক সেগুলি সচরাচর নতুনত্বের দাবি রাখে। আর নতুনের প্রতি মানুষের বরাবরের আগ্রহ। এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে, ভিডিওটি নিঃসন্দেহে নতুনত্বের দাবি রাখে।

ভাইরাল ভিডিওটি প্রথমে চোখ বন্ধ করে শুনলে এর নতুনত্ব চোখে পড়বে সহজেই। চোখ বন্ধ করে ভিডিওটির গানটি শুনলে স্পষ্ট বুঝতে পারবেন যে পেশাদার কোনো গায়িকা গান গাইছেন গিটারের সুরে। কিন্তু চোখ খুলে ভিডিওটি দেখলে অবাক আর বিস্ময়ের শেষ থাকবে না।

হ্যাঁ, ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি টিয়া পাখি গান গাইছে তাও আবার গিটারের সঙ্গে তাল মিলিয়ে। টিয়া পাখির গানের গলা এতটাই সুন্দর যে শুনে মনে হয় না সেটি একটি পাখির কণ্ঠস্বর।গানটি চোখ বন্ধ করে শুনলে মনে হয় দক্ষ কোনো গায়িকার কণ্ঠস্বর।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি খাঁচা। সেই খাঁচার মধ্যেই ঘুরঘুর করছে গায়িকা টিয়া। আর খাঁচার সামনে গিটার হাতে দাঁড়িয়ে আছেন একজন ভদ্রলোক। ওই ভদ্রলোক গিটারে সুর তুললেই টিয়াটি তার গলা মেলাতে শুরু করেছে। আর অসাধারণ সেই গানের গলায় ভেসে যাচ্ছেন নেটিজেনরা।

https://www.facebook.com/watch/?v=388253645700280&t=0

যারা টিয়ার এই গানটি শোনেননি তারা সত্যি একটা বড় শিল্পীর প্রতিভা থেকে বঞ্চিত হয়ে গেছেন। সকলেরই এই ভিডিওটি একবার করে দেখা উচিত। প্রতিভা যে একজন পাখিকেও মনুষ্যত্বের উচ্চতায় নিয়ে যেতে পারে তা বোঝা যায় ভিডিওটিতে পাখিটির দক্ষতা দেখলে।

Check Also

মেকআপ করলে আলুকেও সুন্দরী লাগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে মনোরঞ্জনের অভাব হয়না। মানুষের অভিনব ট্যালেন্ট হোক বা হাসির কোনো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *