Breaking News
Home / LIFESTYLE / ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে তৈরী হলো বাড়ি! জানলে আপনিও অবাক হয়ে যাবেন

ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে তৈরী হলো বাড়ি! জানলে আপনিও অবাক হয়ে যাবেন

ফেলে দেওয়া প্লাস্টিক পূর্নর্ব্যবহার করে এক প্লাস্টিক কুড়ানির জন্য বাড়ি তৈরী করে দিলো প্লাস্টিক ফর চেঞ্জ ইন্ডিয়া নামক একটি সংখ্যা। মেঙ্গালুরুতে এই বাড়ি তৈরী করা হয়েছে। বাড়িটি ব্যবহার করা হয়েছে। তৈরী করতে মোট ১৫০০ কেজি প্লাস্টিক ব্যবহার করা হয়েছে। তৈরী করতে মোট খরচ হয়েছে ৪.৫ লক্ষ টাকা। ২০২১ সালে আরও ২০ জন প্লাস্টিক কুড়ানির জন্য এরকম বাড়ি তৈরী করতে চায় সংস্থা।

মামা হয়ে নিজের ভাগ্নিকেই বিয়ে করতে চলেছেন প্রভু দেবা! খবরে সরগরম এখন বলিউড

এখনো ‘মুকাবলা’ গান শুনলে চোখের সামনে ভেসে ওঠে জনপ্রিয় নৃত্য শিল্পী প্রভু দেবার ছবি। এ আর রহমানের সুর অপরদিকে প্রভু দেবার দুর্দান্ত নাচ। সেই সময় কাঁপিয়ে তুলেছিল বলিউড কে। এই নৃত্য শিল্পীর শরীরী বিভঙ্গের তালে তাল রেখে সেই সময় সিনেমা হলেই পা নাচিয়েছিলো অনেকেই। তবে নৃত্য প্রতিভা থাকলেও মানুষের জীবনে প্রেম যে কখন আসে আর কখন চলে যায় তার খবর কেউ রাখতে পারে না। ঠিক এমনটাই হয়েছে প্রভু দেবার ক্ষেত্রেও।

সেলেবদের বার বার একাধিক প্রেমে জড়িয়ে পরা কোনও নতুন খবর নয়। কিন্তু প্রিভিউ দেবা এখন যার প্রেমে পড়েছেন বলে খবর পাওয়া যায় তা জানলে আপনিও অবাক হয়ে যাবেন। আর সেই নাম জানার আগে জেনেনিন আরো কিছু কথা ১৯৯৫ সালে প্রভু দেবা রামলতা নামে এক নারীর সাথে প্রথম বিবাহ বন্ধনে অবোধ হন। নিজের পছন্দেই তাদের চার হাত তখন এক হয়েছিল এমনকি প্রভু দেবাকে বিয়ে করার জন্য রামলতা সেই সময় মুসলিম থেকে হিন্দু হন। এরপর ১৫ বছর ধরে তার সাথে সংসার করার পর মন উঠে যায় প্রভু দেবার। তিনি সংসারে থাকালীন আর এক মহিলার সাথে সম্পর্কে জড়িয়ে পরেন।

জানা যায় সেই সময় প্রভু দেবা নয়ন তারার প্রেমে পড়েছিলেন আর সেই খবর জানতে পেরেই রামলতা ও প্রভুদেবার সংসার ভেঙে যায়। 2011 সালে আইনীপথে হয়ে যায় তাদের বিবাহ বিচ্ছেদ। তবে অভিযোগ পাওয়া যায় বিচ্ছেদের পর কোনোরকম আর্থিক ভাবে স্ত্রীকে সাহায্য করেননি প্রভু দেবা। নয়ন তারার সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়লেও তা সার্থক হয়ে ওঠেনি।

তবে এবার আবার শোনা যাচ্ছে আবার বিয়ে করতে চলেছেন প্রভুদেবা। আর এবার তার পছন্দের পাত্রী কে জানেন ? বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে যে প্রভু দেবা এবার নিজের ভাগ্নিকেই বিয়ে করতে চলেছেন। এমনকি বেশ কয়েকদিন ধরেই নিজের ভাগ্নির সাথে প্রভু দেবা ডেট করছেন। যদিও এই বিষয় নিয়ে এখনো মুখে কুলুপ এঁটেছেন প্রভুদেবা। তবে বলিউডে প্রভি দেবার ঘনিষ্টরাই প্রভু দেবার বিয়ে নিয়ে করছে জোর আলোচনা। এই মুহূর্তে বলিউড সরগরম তার নতুন বিয়ের বিষয় নিয়ে

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *