Breaking News
Home / LIFESTYLE / সব থেকে সস্তায় ৫জি স্মার্টফোন আনছে Jio!

সব থেকে সস্তায় ৫জি স্মার্টফোন আনছে Jio!

ভারতের টেলিকম বাজারকে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স Jio নতুন পথ দেখিয়েছে একথা অনস্বীকার্য। রিলায়েন্স জিওর দৌলতেই ভারতে ৪জির আগমন। পরবর্তীকালে অন্যান্য টেলিকম সংস্থাগুলিও জিওর দেখানো পথে হাঁটতে শুরু করে।

অন্যদিকে এই ৪জি পরিষেবা লঞ্চ করার সময় Jio এনেছিল ৪জি স্মার্টফোন। Lyf-এর সাথে গাঁটছড়া বেঁধে অল্প দামে গ্রাহকদের হাতে দিয়েছিল এই সকল স্মার্টফোনগুলি। আর বর্তমানে যখন তারা ৫জি পরিষেবা নিয়ে ভাবনা চিন্তা করতে শুরু করেছে ঠিক তখনও ৫জি স্মার্টফোন বাজারে আনার ঘোষণা করল।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম এবং জিওর এক শীর্ষ কর্তারা কথা অনুযায়ী, প্রথমদিকে ৫০০০ টাকার কিছু কম এই বাজারে ৫জি স্মার্টফোন বিক্রি করবে রিলায়েন্স Jio। পরবর্তী পর্যায়ে বিক্রি করলে মাত্র ২৫০০ টাকার কাছাকাছি দামেও ৫জি স্মার্টফোন আনার পরিকল্পনাও রয়েছে। যদিও দাম নিয়ে এখনো পর্যন্ত অফিশিয়ালি জিওর থেকে কোনরকম ঘোষণা করা হয়নি।

ভারতে এখনো পর্যন্ত ৫জি পরিষেবা চালু হয়নি। তবে ৫জি পরিষেবা চালু হতে না হতেই রিলায়েন্স জিও যেভাবে বাজার ধরার জন্য উঠে পড়ে লেগেছে তাতে টেলি বিশেষজ্ঞরা মনে করছেন, যদি রিলায়েন্স জিও এমনটা করতে সক্ষম হয় তাহলে ফের একবার ভারতের বাজারে ৫জি বিপ্লব ঘটবে।

Check Also

বাড়িতেই দারুন সহজ পদ্ধতিতে ২টি নারকেলের সাহায্যে বানিয়ে ফেলুন শুদ্ধ নারকেল তেল, যেভাবে বানাবেন, রইলো পদ্ধতি!

এমন ধরনের কিছু জিনিসপত্র থাকে যেগুলো অনায়াসে বাড়িতে তৈরি করা যায় । কিন্তু সময়ের অভাবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *