Breaking News
Home / VIRAL / চোখ বেঁ’ধে চোখ ধাঁধানো স্কেটিং, গিনেস বুকে ভারত কন্যা!!

চোখ বেঁ’ধে চোখ ধাঁধানো স্কেটিং, গিনেস বুকে ভারত কন্যা!!

চোখ বাঁধা অবস্থায় এক মিনিটের কম সময়ে ব্যস্ততম রাস্তায় ৪০০ মিটার স্কেটিং করে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম তুললেন এক ভারত কন্যা। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে তার নাম উঠেছে বিশ্বের দ্রুততম মহিলা স্কেটার হিসাবে। সম্প্রতি ওই ভারতীয় কন্যার স্কেটিং-এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে গিনেস কর্তৃপক্ষ।

চোখ বন্ধ অবস্থায় ৫১.‌২৫ সেকেন্ডে স্কেটিং করে ৪০০ মিটার রাস্তা পার করার মত এমন অনন্য নজির সৃষ্টিকারী ভারতীয় কন্যা হলেন কর্নাটকের ১৪ বছর বয়সী ওজাল সুনীল নালাভাদি। এই অল্প বয়সে এমন নজির সৃষ্টি করার জন্য তার কীর্তিতে গর্বিত গোটা দেশ।

গিনেস কর্তৃপক্ষের তরফ থেকে এই ভারতীয় কন্যার এমন রেকর্ড তৈরি করার ভিডিও আপলোড করার সাথে সাথেই তা হু হু করে ছড়িয়ে পড়তে শুরু করে। জানা গিয়েছে তার এই রেকর্ড সৃষ্টির দিন বিচারকরা তাকে চোখ বন্ধ করা অবস্থায় ৪০০ মিটার পথ পেরোতে এক মিনিট সময় দেন। কিন্তু ওই কন্যা এক মিনিট সময়ের অনেক আগেই ৫১.‌২৫ সেকেন্ডে নির্ধারিত রাস্তা পার করে দেন।

https://www.instagram.com/reel/CG2Qk7TB2CH/?utm_source=ig_embed
ভারতের মতো উপমহাদেশে প্রতিভাবান ব্যক্তিদের অভাব নেই। যে কারণে বহু বিভাগেই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে ভারতীয়দের নাম জড়িয়ে রয়েছে। আর নতুন করে আরও একটি নাম এই রেকর্ডের তালিকায় আসতেই গর্বে বুক ভরে গোটা দেশের। এমনকি সম্প্রতি বহু বিশেষজ্ঞরাই মতামত পোষণ করেছেন যে আর সেই দিন দেরি নেই যখন ভারত গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে সবথেকে বেশি রেকর্ডধারীরা দেশ হিসেবে নিজেদের রেকর্ড তৈরি করবে।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *