Breaking News
Home / VIRAL / বি’র’ল প্রতিভা! টাইপ মেশিনে টাইপ করে শিল্পী’র হাতে ফুটে উঠছে ছবি

বি’র’ল প্রতিভা! টাইপ মেশিনে টাইপ করে শিল্পী’র হাতে ফুটে উঠছে ছবি

সুন্দর সুন্দর ছবির মাধ্যমে মনীষীদের, বিখ্যাত মানুষদের মুখ ফুটিয়ে তোলার প্রতিভা বিশ্বে বহু শিল্পীর মধ্যে থাকলেও টাইপ মেশিনের মাধ্যমে টাইপ করে ছবি আঁকার মতো প্রতিভা সত্যিই বিরল। আর এমনই এক বিরল ব্যক্তিত্বের পরিচয় পাওয়া গেলো সোশ্যাল মিডিয়ার দৌলতে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে আমরা প্রতিভাবান বেশ কিছু মানুষের পরিচয় পেয়েছি। আর এই সকল পরিচয়ের মধ্যে এই পরিচয় সম্পূর্ণ ভিন্ন এবং বিরল। যে কারণে এমন বিরলতম প্রতিভাবান ব্যক্তির টাইপ মেশিনের মাধ্যমে টাইপ করে ছবি আঁকার ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। এমনকি বহুল পরিচিত টাইপ মেশিনের মাধ্যমে এরকম ছবি আঁকা যায় তা দেখেই অবাক হয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, একজন ভারতীয় শিল্পী তার অসম্ভব দক্ষতায় টাইপ মেশিনের সামনে বসে পটাপট করে টাইপ করে পোর্ট্রেট আঁকছেন। তিনি কেবল কিবোর্ড দিয়ে A B C D টাইপ করে চলেছেন এবং সেই টাইপের পদ্ধতি এমনটাই যে কাগজের পাতায় ফুটে উঠছে সুন্দর একটা ছবি, ফুটে উঠছে বিখ্যাত বিখ্যাত মানুষদের প্রতিকৃতি। আর এমন অনবদ্য এবং বিরল প্রতিভা দেখে চোখ জুড়াতে বাধ্য।

https://www.facebook.com/RTnews/videos/4483005935074806/?t=0

ওই শিল্পীর ৩২ সেকেন্ডের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ইতিমধ্যে ৯.৬ মিলিয়ন মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। শুধু দৃষ্টি আকর্ষণ নয় আড়াই লাখের বেশি মানুষ সেই ভিডিওতে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন এবং ৫০ হাজারের বেশি মানুষ তা শেয়ার করেছেন। এর পাশাপাশি নেটিজেনরা এমন প্রতিভাকে কুর্নিশ জানিয়ে কমেন্ট বক্সে লিখেছেন, ‘এমন প্রতিভা আগে দেখিনি! সত্যিই বিস্ময়কর!’

Check Also

বিড়ালছানা ভেবে দিয়েছিলেন ঠাঁই, একটু বড় হতেই প্রকাশ পেল আসল রূপ!

রাস্তার ধারে পড়ে থাকা বিড়ালের একটি বাচ্চাকে তুলে এনে ঠাঁই দিয়েছিলেন আর্জেন্টিনার এক তরুণী। ভেবেছিলেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *