Breaking News
Home / VIRAL / ‘আয়রন ম্যান’ বেলুন নিয়ে হুলস্থুল কাণ্ড

‘আয়রন ম্যান’ বেলুন নিয়ে হুলস্থুল কাণ্ড

পর্দায় কত ধুন্ধুমার কাণ্ড ঘটাতে দেখা যায় আইরন ম্যানকে। এবার বাস্তবেও খেল দেখিয়েছে আইরন ম্যান। আকাশে মার্ভেল কমিকসের জনপ্রিয় চরিত্র আইরন ম্যানকে উড়তে দেখে পুরো শহরের মানুষ চুপসে ছিলেন। অনেকে আবার নিজেকে গৃহবন্দী করে ফেলেছিলেন। যদিও পরে জানা গেছে, সেটি আদতে আইরন ম্যানই নয়। গ্যাস বেলুন। গ্যাস ফুরিয়ে যাওয়ায় বেলুনটি কিছু সময় পর মাটিতে নেমে আসে। বেলুন ওড়ানো যদিও অপরাধের আওতায় পড়ে না, কিন্তু অদ্ভূত দেখতে বেলুনটি কোথা থেকে ওড়ানো হয়েছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। ভারতের উত্তর প্রদেশের গ্রেটার নয়ডার দনকৌর এলাকায় শনিবার এ কাণ্ড ঘটেছে।

প্রায় মানুষের সমান আকারের, রোবটের মতো দেখতে ওই বেলুনটিকে আকাশে উড়তে দেখেই ভয় পেয়ে যান এলাকাবাসী। ভেবে বসেন, ভিনগ্রহের কোনও প্রাণী বোধ হয় তাদের উপর আক্রমণ চালাতে এসেছে। পুলিশের হস্তক্ষেপে শেষমেশ ভয় কাটে তাদের।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে আচমকাই আকাশে ওই বেলুনটিকে উড়তে দেখেন এলাকাবাসী। ‘আয়রন ম্যান’-এর আদলে তৈরি বেলুনটিকে রোবটের মতো দেখতে লাগছিল। তাতেই বেলুনটিকে ভিনগ্রহী ভেবে বসেন তারা। যে কোনও মুহূর্তে হামলা ধেয়ে আসতে পারে ভেবে নিজেদের ঘরবন্দিও করে নেন অনেকে।

গ্যাস ফুরিয়ে যাওয়ায় বেশ কিছুক্ষণ পর বেলুনটি উড়তে উড়তে ভট্টা পারসৌল এলাকায় একটি খালের পাশের ঝোঁপে গিয়ে পড়ে। কী হয় দেখতে সেখানে ভিড় জমান উৎসুক মানুষ। কিন্তু রোবট আকারের বেলুনটি এমনভাবে পড়েছিল, যাতে পায়ের অংশটি খালের পানি ছুঁয়ে ছিল। যার ফলে স্রোতের ধাক্কা লাগলেই বেলুনটি কেঁপে উঠছিল। কিন্তু তাতে আরও ভয় পেয়ে যান সকলে। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। তারাই এসে সত্য উদঘাটন করে।

দনকৌরের পুলিশ কর্মকর্তা অনিলকুমার পান্ডে বলেন, আয়রন ম্যানের আদলে তৈরি গ্যাস বেলুনটিকে রোবটের মতো দেখাচ্ছিল। তাতেই ভয় পেয়ে যান এলাকাবাসী। এমন দৃশ্য যেহেতু সচরাচর দেখা যায় না, বেলুনটিকে ভিনগ্রহী ভেবে বসেন তারা। ভয় চেপে বসে মনে।

Check Also

স্বামীকে সারপ্রাইজ দেওয়ার জন্য স্ত্রী এমন পোশাক পরলেন, সাপ ভেবে স্ত্রীর পা ভেঙে দিলেন স্বামী!

বর্তমান যুগ হচ্ছে ফ্যাশনের যুগ। বর্তমান যুগের মানুষজনও সবার সাথে পাল্লা দেওয়ার জন্য হয়ে উঠছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *