Breaking News
Home / LIFESTYLE / বাবাকে উৎসর্গ করে দুর্দান্ত নেচে ভাইরাল কিশোরী, নেটদুনিয়ায় প্রশং’সার ঝড়

বাবাকে উৎসর্গ করে দুর্দান্ত নেচে ভাইরাল কিশোরী, নেটদুনিয়ায় প্রশং’সার ঝড়

কথাতেই আছে একটি মেয়ের জীবনে তার প্রথম হিরো তার বাবা। একটি মেয়ের কাছে সবচেয়ে শক্তিশালী শক্তি হলো তার বাবার ভালোবাসা। যত বাধা বিপ’ত্তি আসুক না কেন একটি বাবা বট গাছের মতো নিজের সর্বশক্তি দিয়ে আগলে রাখে তার সন্তানকে।

মেয়েরা অবশ্য একটু বাবার বেশি প্রিয় হয়ে থাকে তাই ফাদার্স ডে তে একটি সুন্দর মেসেজের সাথে বাবাকে উৎ’সর্গ করে একটি গানে নেচে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল নিবেদিতা শেট্টি নামে এক কন্যা।

সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে আমাদের কাছে বিশেষ দিনগুলো আরও বেশি বিশেষ হয়ে উঠেছে। প্রত্যেকেই নিজেদের বাবা-মার প্রতি সম্মান ও ভালোবাসা দেখিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

তাই ফাদার্স ডে উপলক্ষে ছোট্ট নিবেদিতা “উংলি পাকারকে তুনে” গানটিতে নৃত্য পরিবেশন করে উপহার দিলেন তার বাবাকে। তার নাচের মধ্যে অভিনবত্ব যেমন ছিল সেরকম সমান অভিনবত্ব ছিল তার মুখের এক্সপ্রেশন এ।

খুবই মিষ্টি ভঙ্গিমায় মুখে হাসি রেখে সম্পূর্ণ নাচটি সে নেচে গেছে। তার অসাধারণ পারফরমেন্সের পাশাপাশি তার মুখের হাসিটা দর্শকদের আরও বেশি আক’র্ষণ করছে।

নৃত্য পারদর্শিতা ও আবে’গের মেলবন্ধনে একটি অসাধারণ পারফরম্যান্স নিবেদিতা তুলে ধরেছে সকলের সামনে। তার নাচ যতটা সুন্দর ছিল ততটাই মু’গ্ধকর ছিল ভিডিওর ওপরের ক্যাপশনটি।

ক্যাপশনের একটি জায়গায় ছিল “বাবা আমাদের যে মূল্যবোধ টা শিখিয়ে যায় সেটা বাবার অনুপস্থিতিতেও সারা জীবন আমাদের অনেক খানি সঠিক পথে চালনা করে”। যার প্রমাণ আমরা কমবেশি সকলেই পেয়ে থাকি।

নিবেদিতা ভিডিওটি ফাদার্স ডে তে ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করে। ভিডিওটি শেয়ার করার সাথে সাথে রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রচুর প্রচুর লাইক কমেন্ট শেয়ার পড়তে থাকে ভিডিওটিতে। সকলেই তার নাচের প্রশং’সা করেছেন সাথে তার পিতৃ ভক্তিরও।

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *