Breaking News
Home / NEWS / মৃত্যুর আগের রাত ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করতে যান রিয়া চক্রবর্তী?

মৃত্যুর আগের রাত ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করতে যান রিয়া চক্রবর্তী?

দিশা সালিয়ানের মৃত্যুর পর সুশান্তের সঙ্গে ঝামেলা শুরু হয় রিয়া চক্রবর্তীর। এরপরই ৮ জুন সুশান্তের ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্য়াট ছেড়ে চলে যান রিয়া। অভিনেতার মৃত্যুর পর থেকে এমনই তথ্য প্রকাশ্যে আসতে শুরু করে। তবে বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তার এবার যে দাবি করলেন সুশান্তের সঙ্গে রিয়ার শেষ দেখা নিয়ে, তা প্রকাশ্যে আসতেই ফের এক দফা জোর শোরগোল শুরু হয়েছে।

বিবেকানন্দ গুপ্তার দাবি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগের দিন অর্থাত ১৩ জুন মাঝ রাতে অভিনেতার সঙ্গে দেখা করেন রিয়া চক্রবর্তী। ১৩ জুন মাঝ রাতে রিয়াকে বাড়িতে ছাড়তে যান সুশান্ত। রিয়াকে পৌঁছে দেওয়ার জন্য সুশান্ত যখন সেখানে পৌঁছন, তাঁদের চোখে পড়ে সেখানকারই এক ব্যক্তির। ওই প্রত্যক্ষদর্শীই বিবেকানন্দ গুপ্তাকে জানিয়েছেন, ১৩ জুন মাঝ রাতে রিয়ার বাড়িতে তাঁকে পৌঁছে দিতে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। বিবেকানন্দ গুপ্তা নামে মুম্বইয়ের ওই বিজেপি নেতার দাবি প্রকাশ্যে আসার পর থেকেই ফের জোর জল্পনা শুরু হয়েছে।

বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তার ওই দাবি প্রকাশ্যে আসতেই ফের টুইট করেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি বলেন, সত্যি সত্যি এটা ব্রেকিং নিউজ। ১৩ জুন রাতে এমন কী পরিকল্পনা করা হয়, যাতে ১৪ জুন সকালে তাঁর ভাইকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়! ১৩ জুন মাঝ রাতে রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্ত সিং রাজপুতের দেখা করার যে দাবি প্রত্যক্ষদর্শী করেছেন, তাতেই এবার সব প্রকাশ্যে চলে আসতে পারে বলেও মন্তব্য করেন শ্বেতা সিং কীর্তি।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *