Breaking News
Home / LIFESTYLE / “পে’টে’র ভিত’র যে’দিন তোমাকে প্রথম দেখেছিলাম………”, রাজশ্রী’র ছেলে ছো’ট্ট ইউভান কে খোলা চিঠি লিখলে’ন মাসি দেবশ্রী

“পে’টে’র ভিত’র যে’দিন তোমাকে প্রথম দেখেছিলাম………”, রাজশ্রী’র ছেলে ছো’ট্ট ইউভান কে খোলা চিঠি লিখলে’ন মাসি দেবশ্রী

এ’খন চক্রবর্তী এবং গঙ্গোপাধ্যায় পরিবারে’র শুধুই খুশির হাওয়া কারণ সত্যিই মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং বাবা হয়েছেন রাজ চক্রবর্তী দুই পরিবারে এখন সাজ সাজ রব। 12 ই সেপ্টেম্বর তারিখে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর সেই থেকে আপাতত এখন অ’ব্দি হাসপাতালে ভর্তি রয়েছেন শুভশ্রী এবং তার সদ্যোজাত শিশুটি।

বাবা মা হওয়ার আ’নন্দ এবং শুভশ্রী দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন আর তারপর গো’টা বিনোদন জগত থেকে শুরু করে তার ভক্তরা শুধুমাত্র শুভেচ্ছার বন্যায় ভরিয়ে দিয়েছেন দুজনকে।যদিও রাজ চক্রবর্তী তাদের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন এবং তাদের পাশে থাকার জন্য অনুরোধ করেছেন।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় পুত্রসন্তানের জন্ম দেওয়ার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলের নাম ইউভান চক্রবর্তী বলে একটি পোস্ট দে’খে নিন এবং সেখানে ক্যাপশনে লিখেন ,we are blessed with a baby boy, Yuvaan says hello to you all।

শুভশ্রীর এই পোস্ট দেখার পর রীতিমতো শুভেচ্ছা বার্তার ব’ন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে আবার সোশ্যাল মিডিয়ায় চক্রবর্তীর নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে অ’নেকে তবে তার পরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে রাজ চক্রবর্তী সকলকে সচেতন করেন এবং সকলকে অনুরোধ করেন ,তাদের ছেলে এখন খুবই ছোট তাই তাদের ছেলেকে নিয়ে যাতে এমন কিছু না করা হয়।

এরই’মধ্যে এবার ক্ষুদে ইউভান চক্রবর্তীর নামে একটি চিঠি লিখ’লেন মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।যদিও দেবশ্রী গঙ্গোপাধ্যায় নিজেই হসপিটালে দেখতে গিয়েছিলেন ইউভান চক্রবর্তীকে কিন্তু এবারে ওমানের উদ্দেশ্যে লম্বা একটি খোলা চিঠি লিখলেন আর তারপর তার আসার খবর এবং একটার পর একটা দিন বেরব এবং পৃথিবীর সমস্যার সম্মুখীন হওয়া অর্থাৎ করণা আম্ফান এর পরেও যে তারা আশা করে বসে ছিলেন এবং সব মিলিয়ে তাদের আশা যে এভাবে পূরণ হয়েছে তাতে তারা কতটা খুশি সেই সংক্রান্ত জিনিস নিয়ে একটি খোলা লম্বা চিঠি লিখেছেন।

View this post on Instagram

স্নেহের য়ুভান , তুমি যখন এলে সালটা ২০২০।পুরো পৃথিবী এক আকাশ জুড়ে যখন কালো মেঘ তোমার মা তুমি আসার মত আনন্দের খবর টা দিল ।আনন্দে কেঁদে ফেলেছিলাম সেদিন। আমার সেই ছোট্ট বোন সে আবার মা হতে চলেছে ।16 বছর পর বাড়িতে একটা ছোট্ট মানুষ আসছে । তারপর ই এল করোনা নামের এই বিষাক্ত রোগ ,আমরা ভয়ে কুকড়ে থাকতাম তোমার কথা ভেবে। আম্ফান নামের ঝড় এসে সমস্ত গাছবাড়ি যখন উড়িয়ে নিয়ে গেল তোমার মায়ের সে কি মন খারাপ ,নিজের বাচ্চাকে কি সেই পুরনো কলকাতা ফিরিয়ে দিতে পারবে ?চারদিকে শুধুই খারাপ খবর ।কত মানুষ তাদের প্রিয় মানুষদের হারিয়ে ফেলছে । মাতৃগর্ভে তুমি। রোজ একটা করে দিন গুনছি কখন তুমি আসবে , আমাদের পরিবারের সবচেয়ে দুঃখের ঘটনাটা ঘটে গেল 28th আগস্ট ।তোমার ঠাকুরদাদা , আমাদের মেসোমশাই বৈতরণী পার করলেন ,ছেড়ে গেলেন আমাদের ।তোমাকে না দেখে যাওয়ার কষ্ট ওনার মত আমরাও পেলাম । যেদিন প্রথম কম্পিউটার (USG) এর ভেতর থেকে তোমাকে দেখলাম ,কখন একটু ছুঁয়ে দেখবো শুধু সেই দিন গুনতে লাগলাম। 12th সেপ্টেম্বর এর আগের রাতে ঘুম এলো না শুধু তুমি আসবে বলে ,এক্সাইটমেন্ট ,টেনশন সব মিলিয়ে একটা mixed feelings. OT র সময় হসপিটালে বসে থাকা ,তোমার দাদুর হরে কৃষ্ণ মন্ত্র জপ ,ছেলে হবে না মেয়ে সেই মেয়ে তর্ক ,সব মিলিয়ে একটা অদ্ভুত উত্তেজনা ,তারপর সেই প্রতীক্ষাময় কল টা পেলাম ,তোমার বাবা খবর দিলেন ,ছেলে হয়েছে। ব্যাস; ঋষি দাদার একটা ছোট্ট ভাই হয়েছে ,আমি জানতাম তুমি ই আসবে । আমার বিশ্বাস আজকের পর থেকে সব ভালো হবে ।তুমি যে আমাদের নান্হা শিব । অপেক্ষা কখন তোমার একটা ছবি দেখব ,এলো সেই মুহূর্ত। ছবিতে দেখলাম ফর্শা , লম্বা নাক , আমার থেকেও লম্বা চুল , সব মিলিয়ে একটা যেন জ্যোতি বেরোচ্ছে ।সকাল-বিকেল অপেক্ষা করতাম কখন তোমার একটা ফটো বা ভিডিও আসবে ।সেটাকেই বারবার দেখতাম ।কি সুন্দর তুমি ইউভ ।আমাদের বেবি ,আমাদের সানশাইন। কাল যখন প্রথম তোমাকে কোলে নিয়ে মনে হলো এর চেয়ে সুন্দর মুহূর্ত আর কিছু হতে পারে না ।ঋষি দাদা কে যখন প্রথম কোলে নিয়েছিলাম ,এই রকম অনুভূতি হয়েছিল । সারাক্ষণ শুধু ঘুনু করলে হবে ? উঠে পড়ো । Twinkle Twinkle Little Star ⭐️ বলতে হবে তো আমার সাথে …… অনেক ভালোবাসা , মামমাম ♥️♥️♥️ #YuvaanChakrabarty #thebestmomentof2020 #lifeisbeautifulwithyou #omnamahshiva🕉 @rajchoco @subhashreeganguly_real

A post shared by Deboshree Ganguly (@ganguly.deboshree) on

প্রসঙ্গত জন্মের পর থেকেই কার্যত সেলিব্রিটি হয়ে উঠেছে ছোট্ট ইউভান আরিয়ানকে নিয়ে ইতিমধ্যে পাঁচ-ছয় দিন ধরে সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র ছবি এবং খবরের বন্যা বয়ে গেছে। ইভানের পৃথিবীতে ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নানান মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে এর পাশাপাশি কয়েকদিন আগে রাজ চক্রবর্তীর ছোট বোনকে আদর করতে করতে কথা বলছিলেন সেই সংক্রান্ত একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

Check Also

হাঁড়িপাতিলের যে কোনো জেদি দাগ দূর করুন নি’মিষেই!

প্রতিদিন রান্নার কাজে হাঁড়িপাতিল অবশ্যই ব্যবহার ক’রতে হয়। এক্ষেত্রে নানা আকৃতির হাঁড়িপাতিল, কড়াই, ফ্রাইপ্যান কিংবা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *