Breaking News
Home / VIRAL / ভাইরাল খুদে শিল্পী! খালি গলায় অসাধারণ সুরে অরিজিৎ সিংয়ের গান!

ভাইরাল খুদে শিল্পী! খালি গলায় অসাধারণ সুরে অরিজিৎ সিংয়ের গান!

সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে একের পর এক প্রতিভা উঠে আসছে সকলের সামনে। আর এই সকল প্রতিভার মধ্যে জনপ্রিয়তা লাভ করছে ছোট ছোট শিশুদের গাওয়া গান। ঠিক তেমনি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে যে ভিডিওতে দেখা যাচ্ছে এক খুদে শিল্পী খালি গলায় অসাধারণ সুরে গাইছে অরিজিৎ সিং-এর গাওয়া গান।

খুদে সঙ্গীতশিল্পীদের যারা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে তাদের মধ্যে অন্যতম চাঁদমনি হেমব্রম এবং তানিমুনির জুটি। চাঁদমনি হেমব্রম তো ইতিমধ্যেই বলিউড এবং টলিউডে একাধিক গান গাওয়ার সুযোগ পেয়েছেন। তানিমুনি জুটিও পিছিয়ে নেই, তারাও ইতিমধ্যে বাংলার বেশ কয়েকটি জনপ্রিয় চ্যানেলে গান গাওয়ার সুযোগ পেয়েছে। আর এদের মতই এবার সাড়া ফেলেছে খুদে এই বালক।

নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই খুদের নাম আরভ পান্ডে। এই খুদে শিল্পী অরিজিৎ সিং-এর রামলীলা সিনেমার লাল ইশক গানটি একেবারে মূল শিল্পীর মতই গাওয়ার চেষ্টা করেছে। চেষ্টা করা বললে ভুল হবে তার গলায় যে সুর বেরিয়ে এসেছে তা অসাধারণ। তার পরেই তার খালি গলায় সেই গাওয়া গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

https://www.facebook.com/watch/?t=0&v=340577600427296

একটি ফেসবুক পেজে ওই খুদে শিল্পীর গান পোস্ট হয়েছে। আর পোস্ট হওয়ার পরেই ইতিমধ্যেই সেই গান ৭০ হাজার লাইক, সাড়ে তিন হাজার শেয়ার এবং লক্ষ লক্ষ ভিউ সংগ্রহ করে ফেলেছে।

Check Also

১ বছরের কন্যাকে ব্যাগে ভরে ডেলিভারি বয়ের কাজ সামলাচ্ছেন বাবা, ভিডিও দেখে কান্না নেটিজেনদের

আমাদের কাছে ঈশ্বর থাকতে পারেন না বলে তার বিকল্প হিসেবে আমাদের কাছে পাঠিয়ে দেন বাবা-মাকে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *