Breaking News
Home / LIFESTYLE / পছন্দ করুন একটি পালক, আর মিলিয়ে নিন আপনার চরিত্র

পছন্দ করুন একটি পালক, আর মিলিয়ে নিন আপনার চরিত্র

ছবিতে থাকা পাঁচটি পালকের মধ্যে যে কোন একটি পালক পছন্দ করুন। এবার পালকের ছবির নম্বর মিলিয়ে দেখে নিন, আপনার ব্যক্তিত্ব কেমন সেটা মিলে যাচ্ছে কিনা।


১. আপনি মনের দিক থেকে বেশ শক্ত। কেউ কেউ বলে আপনি দুর্বল প্রকৃতির। কিন্তু আসলে তা নয়, আপনার খুব দয়ার শরীর। আপনি ভীষণই শান্তিপ্রিয় মানুষ ও ভীষণ উদার প্রকৃতির। অন্যকে সাহায্য করতে ভালোবাসেন। কারও কোনও প্রয়োজনে তাঁকে না বলতে পারেন না। অন্যদের সঙ্গে আপনার মনের মিল খুঁজে পাওয়া খুবই কঠিন, কিন্তু সেটা আপনি খোঁজার চেষ্টা করেন।

২. আপনি অন্যান্যদের সাথে সময় কাটাতে পছন্দ করলেও নিজের সঙ্গে সময় দিতে ভালোবাসেন। আর আপনি কখনই কাউকে নিজের মনের কথা বলতে পারেন না। অনেকে ভাবে আপনি বোধহয় সবার থেকে বিচ্ছিন্ন। কিন্তু আপনি বোঝাতে পারেন না যে আসলে আপনি তাদের ভালোবাসেন, শুধু মনের কথাটা প্রকাশ করতে পারেন না। যে কোনও কাজ খুব সহজেই শিখে যান আপনি। যে কোনও মানুষের সঙ্গে আপনার সুসম্পর্ক তৈরি হয়ে যায় সহজেই।

৩. আপনি ভীষণ স্বাধীনচেতা। হাল ছেড়ে দেওয়া আপনার ডিকশনারিতে নেই। যখনই বিফল হন, তখনই সাফল্যের পথে কিছুটা এগিয়ে যান। আপনি মনে করেন, এ অভিজ্ঞতাগুলোই আপনাকে শক্তি দেয়। আপনি একজন নেতা বা নেত্রী হয়ে উঠতে পারেন। আপনি ভীষণ দয়ালুও বটে।

৪. আপনার ব্যক্তিত্ব যথেষ্ট দৃঢ়। আপনার কল্পনা করার ক্ষমতা অসীম। যে কোনও সমস্যা ম্যাজিকের মত সমাধান করে দিতে পারেন আপনি। আপনার সমাধান কারও পছন্দ না হতেই পারে। তবে দিনের শেষে আপনাকে সবাই সম্মান করে ও ভালোবাসে। সবাই বুঝে যান, তাঁরা কত ভালো একজনকে খুঁজে পেয়েছেন। আপনার অস্তিত্ব বা উপস্থিতি কেউ সহজে এড়িয়ে যেতে পারে না।

৫. আপনার কাল্পনিক ক্ষমতা অপরিসীম। তবে আপনার দক্ষতায় আপনার আত্মবিশ্বাস নেই। আর সেইজন্যই এগোতে পারছেন না। আপনি সময়ের উপর সবটা ছেড়ে দেন। তবে যে কোনও জিনিস পারফেক্ট করাটা আপনার স্বভাব। সব জিনিসের ডিটেলিং আপনার পছন্দের। আপনি সবসময় আপনার সেরাটা দেওয়ার চেষ্টা করেন। আর অন্যদের থেকেও এটাই আশা করেন।

Check Also

পারিবারিক বিবাদ সম্পর্কিত মামলায় দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন এক বিচারকের ৯টি উপদেশ।

১) আপনাদের পুত্র ও পুত্রবধূকে আপনাদের সাথে একই ছাদের তলায় বাস করতে উৎসাহ দেবেন না। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *