Breaking News
Home / NEWS / অ্যাম্বুল্যান্সে তুলতে গিয়ে পড়ে বৃদ্ধের মৃত্যু, আধা ঘণ্টা পড়ে রইল দেহ!

অ্যাম্বুল্যান্সে তুলতে গিয়ে পড়ে বৃদ্ধের মৃত্যু, আধা ঘণ্টা পড়ে রইল দেহ!

করোনাকালে চূড়ান্ত অমানবিক দৃশ্যের সাক্ষী থাকল ভারতের পশ্চিমবঙ্গের বনগাঁ হাসপাতাল। সেখান থেকে ট্রান্সফার করা এক রোগীর মৃত্যু হলো অ্যাম্বুল্যান্সে ওঠার আগেই পড়ে গিয়ে। অভিযোগ, করোনা সন্দেহে সাহায্য করতে এগিয়ে এলো না কেউ। ওভাবেই হাসপাতালের সামনে ৩০ মিনিট পড়ে থাকল বৃদ্ধের মৃতদেহ।

জানা গেছে, শনিবার বিকেল পাঁচটা নাগাদ বনগাঁ এলাকার ব্যবসায়ী মাধব নারায়ণ দত্তকে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক পরীক্ষার পরে করোনা সাসপেক্টেড ওয়ার্ডে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু কিছুক্ষণ পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই কলকাতার কোনো হাসপাতালে রেফার করা হয় তাঁকে।

অভিযোগ, অসুস্থ মাধববাবুকে অ্যাম্বুল্যান্সে তোলার জন্য তার স্ত্রী আলপনা দত্ত হাসপাতাল থেকে একাই বের করে আনেন। কারণ করোনা সন্দেহে কেউ কাছে ঘেঁষছিল না। এর পরেই মাধববাবু মাটিতে লুটিয়ে পড়েন। তার পরেও তাঁদের সাহায্য করতে কেউ এগিয়ে আসেননি। হাসপাতালের সামনেই পড়ে থাকে দেহ। অনেক সময় পরে এক চিকিৎসক এসে মাধববাবুকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের স্ত্রী আলপনা দত্ত জানান, স্বামীকে অ্যাম্বুল্যান্সে তোলার সময় কেউ সাহায্য না করার কারণেই তিনি একাই অ্যাম্বুল্যান্সে তোলার চেষ্টা করছিলেন মাধববাবুকে। তখনই পড়ে যান মাধববাবু এবং মৃত্যু হয় তার।

সূত্র : দ্য ওয়াল।

Check Also

১ দিনের শিশুকন্যাকে ফেলে গেল বাবা-মা, কান্না শুনে আগলে রাখল রাস্তার কুকুর

একবিংশ শতাব্দিতে দাঁড়িয়েও কন্যা সন্তানের প্রতি অনীহার ছবিটা যেন বদলাচ্ছে না। চতুর্থীর সন্ধে, দুর্গাপুজোর শেষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *