Breaking News
Home / LIFESTYLE / সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে বড়সড় অনুষ্ঠান করতে চলেছে এ আর রহমান ও শ্রেয়া ঘোষাল

সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে বড়সড় অনুষ্ঠান করতে চলেছে এ আর রহমান ও শ্রেয়া ঘোষাল

গানে গানে শ্রদ্ধা। প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে (sushant singh rajput) গানের মাধ‍্যমেই শেষ শ্রদ্ধা জানাতে চলেছেন এ আর রহমান (a r rahman), শ্রেয়া ঘোষাল (shreya ghoshal), সুনিধি চৌহান (sunidhi chauhan) সহ বলিউডের তাবড় সঙ্গীতশিল্পীরা। অভিনেতার স্মরণে আয়োজন করা হয়েছে এক সঙ্গীত অনুষ্ঠানের যেখানে গানের মাধ‍্যমে সুশান্তকে শ্রদ্ধা জানাবেন গায়ক গায়িকারা।
সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র নায়িকা সঞ্জনা সাঙ্ঘি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে এই খবর শেয়ার করেন। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন এ আর রহমান, শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহান, মোহিত চৌহান, অরিজিৎ সিং, হৃদয় গট্টানি, সাশা তিরুপতি সহ আরও কয়েকজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী। ২২ জুলাই হবে এই সঙ্গীত শ্রদ্ধানুষ্ঠান।

ইনস্টাগ্রামে এই খবর শেয়ার করে সঞ্জনা লেখেন, ‘গানের মাধ‍্যমে সব স্মৃতি ফের জীবন্ত হয়ে ওঠে। আমার ম‍্যানির স্মরণে। সঙ্গীতানুষ্ঠানে সরাসরি অংশগ্রহণ করুন। সর্বকালের সেরা সুশান্ত সিং রাজপুতের প্রতি আমাদের ছোট শ্রদ্ধাঞ্জলি।’

গত ৬ জুলাই প্রকাশ‍্যে আসে ছবির ট্রেলার। এবার একে একে মুক্তি পাচ্ছে দিল বেচারা ছবির গানগুলি। ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৪ জুলাই মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। তাঁর বিপরীতে এই ছবিতে রয়েছেন সঞ্জনা সাংঘি। এছাড়া সইফ আলি খানকেও দেখা যাবে একটি বিশেষ চরিত্রে।

ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। দুজন ক‍্যানসার আক্রান্ত মানুষকে নিয়ে এই ছবির গল্প। জন গ্রিনের ‘দ‍্য ফল্ট ইন আওয়ার স্টারস’ উপন‍্যাসের ওপর ভিত্তি করেই তৈরি এই ছবি। উপন‍্যাসের নামেই একটি হলিউড ছবিও হয়েছে।

Check Also

মুখে একদম দু’র্গন্ধ দূর করতে টুথপেস্টে মেশান এই ঘরোয়া উপাদান, মুখ হবে একদম দু’র্গ’ন্ধহীন!

আগের দিন রাত্রের খাওয়া খাবারগু-লি পরেরদিন সকালে মুখে দু-র্গন্ধ সৃ-ষ্টি করতে পারে আমাদের যদি না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *