Breaking News
Home / NEWS / সুশা’ন্তের মৃ’ত্যুর তদন্তভার নিচ্ছে CBI! চিঠি গেল অমিত শাহর দপ্তর থেকে

সুশা’ন্তের মৃ’ত্যুর তদন্তভার নিচ্ছে CBI! চিঠি গেল অমিত শাহর দপ্তর থেকে

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদন্ত এবার খতিয়ে দেখুক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সিবিআই দপ্তরে চিঠি পাঠালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মুম্বই পুলিশের তদন্তে সন্তুষ্ট নন! কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃ’ত্যুরহস্য তদন্তের ভার।

এই দাবি তুলেই নেটদুনিয়াজুড়ে সরব হয়েছেন সুশান্ত-অনুগামীরা। তবে, সোশ্যাল মিডিয়ার সেই প্রতিবাদে চিঁড়ে ভেজেনি! অতঃপর সোজাসুজি প্রধানমন্ত্রী মোদির হস্তক্ষেপের জন্য আন্দোলন শুরু করেছিলেন।

অভিনেতার মৃত্যু’র তদন্তের ভার যতদিন না সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে, ততদিন তাঁদের আন্দোলন বন্ধ হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছিলেন সুশান্ত অনুরাগীদের একাংশ। আর সেই আন্দোলনকে সমর্থন করেই বিজেপির নেতামন্ত্রীরাও সরব হয়েছিলেন সিবিআই তদন্তের জন্য।

অবশেষে সেই আন্দোলন সফল হলই বলা চলে! কারণ, ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সিবিআইকে চিঠি পাঠিয়েছেন সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু তদন্ত খতিয়ে দেখার বিষয়ে।

সিবিআই যাতে এই ঘটনার তদন্ত করে সেই বিষয়টি খতিয়ে দেখতেই সম্প্রতি আইনজীবী নিয়োগ করেছিলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম। বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে মনোজ তিওয়ারি অনেকেই একসুরে সিবিআই তদন্তের দাবি তুলে স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে আরজিও জানিয়েছিলেন।

নেটিজেনরাও তাঁদের পোস্টে অমিত শাহকে ট্যাগ করে আবেদন জানাচ্ছিলেন দীর্ঘ ১ মাস ধরে। আজ সুশান্তের মৃ’ত্যুর ঠিক একমাস একদিনের মাথায় সেই আরজি শুনল স্বরাষ্ট্রমন্ত্রক।

প্রসঙ্গত, বিহারের প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব অমিত শাহকে লিখিত আবেদন জানিয়েছিলেন সিবিআই তদন্তের জন্য। আর সেই চিঠি যে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে গৃহীত হয়েছে এবং অমিত শাহ ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে লিখিত জানিয়েছেন সুশান্তের মৃ’ত্যুর তদন্তের জন্য, সেকথাও জানান তিনি। অতঃপর এবার সুশান্ত অনুরাগীদের মনোবাঞ্ছা সম্ভবত পূরণ হতে চলেছে।

Check Also

কেন্দ্র সরকারের বিশাল ঘোষণা: ১২ কোটি পড়ুয়ার অ্যাকাউন্টে সরাসরি চলে যাবে টাকা

কেন্দ্র সরকারের বিশাল ঘোষণা: ১২ কোটি পড়ুয়ার অ্যাকাউন্টে সরাসরি চলে যাবে টাকা-শিক্ষার্থীদের স্বার্থে একটি বড় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *