Breaking News
Home / NEWS / সুশা’ন্তের মৃ’ত্যুর একমাস পূর্তিতে অভিমান ভরা পোস্ট অভিনেত্রী কৃতি শ্যাননের, রইল ছবিসহ

সুশা’ন্তের মৃ’ত্যুর একমাস পূর্তিতে অভিমান ভরা পোস্ট অভিনেত্রী কৃতি শ্যাননের, রইল ছবিসহ

অভিনেতা সুশা’ন্ত সিং রাজ’পুত পরলোক গমন করেছেন এক মাস হয়ে গেল কিন্তু তার উপস্থিতি এখনো উজ্জ্বল রয়েছে অনুরাগীদের মনে। সুশান্তের মৃ’ত্যুর এক মাস হয়ে গেল তা জানান দিচ্ছেন তার অনুরাগীরা ছাড়াও তার কাছের বন্ধুরাও।

তার প্রেমিকা রিয়া চক্রবর্তী তার ইনস্টাগ্রামে তাদের দুজনের ছবি পোস্ট করে অনেক বড় ক্যাপশন দিয়েছেন। তিনি তাদের দুজনের ভালোবাসার কথা মনে করেন অনেক কথাই লিখেছেন। এছাড়াও সম্প্রতি তার কাছের বন্ধু কৃতি শ্যানন তার জন্যই একটি মন্তব্য করে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

তার বা সুশান্তের কোন ছবি নয় তিনি শুধুমাত্র লিখেছেন, “অপরাধে ভরা সেই হাসি হয়তো বার্তা দিয়েছিল এগিয়ে যাওয়ার, কিন্তু চোখের জলে সামনে চলে এল সত্যিটা, ভেঙে গেল সব ভ্রম”। এই দুঃখ এবং অভিমানে ভরা কথা শুধুমাত্র তার প্রিয় বন্ধু সুশান্ত জন্যই লিখতে পারেন। সেখানে সুশা’ন্তের কাছের বন্ধু রোহিনী আইয়ার এবং মুকেশ ছাবরা মন্তব্য করেছেন।

রিয়া চক্রবর্তীর অন্য রূপ, সুশা’ন্তের মৃ’ত্যুতে অমিত শাহকে সিবিআই তদন্তের আর্জি অভিনেত্রীরঅনেক আগেই প্রেমিকা অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুশা’ন্ত, পুরোনো সেই ভিডিও ভাইরালআর কখনও তোর ফোন আসবে না! অভিমান ভরা পোস্ট সুশা’ন্তের বন্ধু মুকেশেরসুশান্তের মৃ’ত্যুতে মনমরা সঞ্জনা!

অভিনেতার স্মৃতিতে আবেগপ্রবণ শেষ ছবির নায়িকাস্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার, ভাইরাল দৃশ্যহৃত্বিক রোশনের প্রশংসায় পঞ্চমুখ সুরের রানী লতা মঙ্গেশকার, ভালবাসা ভরা টুইট গায়িকার

সুশান্তের মৃ’ত্যুর কয়েক দিন পর তিনি সোশ্যাল মিডিয়ায় তার ছবি দিয়ে দুঃখ প্রকাশ করেন। সেখানেও তার ভালোবাসা ও কষ্টের প্রকাশ পেয়েছে। তিনি লিখেছিলেন, “সুশ… আমি জানি তোমার ব্রিলিয়ান্ট বুদ্ধিই তোমার বেস্ট ফ্রেন্ড ছিল। এবং সেটিই ছিল তোমার সবচেয়ে বড় শত্রু, যখনই ভাবছি তোমার কাছে বেঁচে থাকার চেয়ে মৃ’ত্যু অনেক সহজ ছিল, তখনই আর নিজেকে সামলাতে পারছি না।

ভেঙে পড়ছি। আফসোস হচ্ছে এটা ভেবে যে যদি সেই সময়টায় তোমার পাশে এমন কেউ থাকত যে এর থেকে তোমাকে বের করে আনতে পারত। কিন্তু তুমি তো স্বেচ্ছায় সেই সব মানুষকে দূরে সরিয়ে দিয়েছিলে যারা তোমাকে ভীষণ ভালোবাসত। আফসোস হচ্ছে খুব, যদি তোমার মধ্যে যে আত্মবিশ্বাসটা ভেঙে গিয়েছিল কোনওভাবে আমি তা জোড়া লাগাতে পারতাম!

কিন্তু পারলাম না, আরও কত ইচ্ছে মনের মধ্যে জেগে উঠছে আমার। তোমার সঙ্গেই আমার হৃদয়ের একটা অংশ চলে গেছে, যে অংশ আমার কাছে থেকে গেল তা তোমাকে আজীবন বাঁ’চিয়ে রাখবে, কখনও তোমার জন্যে প্রার্থনা করা বন্ধ করিনি, কোনওদিন করবও না”। এছাড়াও অভিনেতার শেষ’কৃত্য সম্পন্ন সময়ও তিনি সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত কিছুদিন পরেই সুশান্ত সিং রাজপুত এর শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ রিলিজ করবে হটস্টারে। এই সিনেমার টাইটেল ট্রাক এবং ট্রেলার রিলিজ করার পর নেটিজেনরা প্রতীক্ষায় রয়েছে এই সিনেমার। এই সিনেমার ট্রেলার ও পোস্ট করতে দেখা গেছে কৃতিকে। তিনি ছাড়াও তার প্রিয়জনরাও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখুন কৃতির করা সেই পোস্ট।

Check Also

সবচেয়ে দ্রুত করোনা টিকা তৈরির ক্ষেত্রে শীর্ষে ভারত

করোনার ভ্যাকসিন তৈরি করার ক্ষেত্রে মাইলস্টোন ছুঁল ভারত। বিশ্বের মধ্যে ভারতই সবচেয়ে দ্রুত করোনা ভ্যাকসিন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *