Breaking News
Home / VIRAL / ভয়ানক! রান্নার সময় হঠাৎ ‘বিস্ফোরণ’ ডিমে

ভয়ানক! রান্নার সময় হঠাৎ ‘বিস্ফোরণ’ ডিমে

ভারতের হাওড়ার চারাবাগান এলাকার ঠাকুর রামকৃষ্ণ লেনের এক বাড়িতে কড়াইয়ে রান্না হচ্ছিল ডিম। আর রান্না করতে গিয়ে গরম কড়াতেই বিকট শব্দে ফেটে গেল। এতটা জোড়ে ডিমটি ফাটে যে গরম তেল ছিটকে যায়। আর তা ছিটকে এসে হাত ঝলসে যায় এক ব্যক্তির। আজ সোমবার এই ভয়ানক ঘটনাটি ঘটেছে।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বিশ্বজিৎ চট্টোপাধ্যায় নামের ওই ব্যক্তি তেল ছিটকে এসে হাত ঝলসে যায়। তিনি জানান, আজ সোমবার সকালে বাড়িতে ডিমের কারি বানানোর জন্য তিনি পাড়ার একটি দোকান থেকে চারটি ডিম কিনে এনেছিলেন। সেই ডিমগুলো সিদ্ধ করার পর কড়ায় গরম তেলে দিয়ে ভাজার জন্যে দেওয়া হয়। আর তা দিতেই আচমকাই একটি ডিম সশব্দে ফেটে যায়।

ডিমের টুকরো ছিটকে পড়ে চারদিকে। কড়ার গরম তেল ছিটকে আসে গায়েতেও। মুখ ঢাকতে গিয়ে হাতে গরম তেল ছিটকে পড়ে। ডিমের টুকরো তুলে দেখা যায় সেটি নকল এবং প্লাস্টিকের তৈরি ডিম। এমনটাই চাঞ্চল্যকর দাবি বিশ্বজিৎতের।

এই বিষয়ে দেশটির স্থানীয় চ্যাটার্জিহাট থানা জানিয়েছে অভিযোগ এলে বিষয়টি খতিয়ে দেখা হবে। তবে প্লাস্টিকের ডিম কিংবা ড্রপ খাচ্ছে কুসুম, এমন ঘটনা মাঝে মধ্যেই ঘটে। অনেকেই এমন অভিযোগ করে বলেন যে, ড্রপ খাচ্ছে কুসুম। সেটি প্লাস্টিকের বলে দাবি করা হয়। অনেক সময় ডিম খারাপ থাকলে এই সমস্যা হতে পারে বলে দাবি ডিম ব্যবসায়ীদের।

সূত্র: কলকাতা টাইমস টোয়েন্টিফোর।

Check Also

হটাৎ পুকুরের থেকে ড্রেনে আসলো বড় প্র-কা’ন্ড মাছ, দারুণ কায়দায় তী-র মে-রে মাছকে ধরলো বালক, ভাইরাল ভিডিও!

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধরা হয় এমনটা আমরা প্রত্যেকে জানি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *