Breaking News
Home / NEWS / সলমনের বিরুদ্ধে মুখ খুললেন গায়ক অভিজিৎ, প্রকাশ্যে আনলেন একাধিক অভিযোগ

সলমনের বিরুদ্ধে মুখ খুললেন গায়ক অভিজিৎ, প্রকাশ্যে আনলেন একাধিক অভিযোগ

তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের অভিযোগ তুলছেন নেটিজেনরা। ইতিমধ্যেই কঙ্গনা থেকে আয়ুষ্মান অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগে সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত, শেখর সুমনের মত অনেকেরই অভিযোগ এই কারণেই অবসাদগ্রস্ত হয়ে পড়ে চরম সিদ্ধান্ত নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

আর এই অভিযোগের ক্ষেত্রে সরাসরি উঠে এসেছে কিছু নাম। যাদের মধ্যে রয়েছেন সলমন খান, করণ জোহর, মহেশ ভাট ও আলিয়া ভাটের মত কিছু নাম। এবার এই বিষয় নিয়ে বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল গায়ক অভিজিৎ ভট্টাচার্যকে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সরাসরি সলমন খানের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি। তার অভিযোগ, অভিনয়ের পরে গানের জগতেও প্রভাব ফেলতে শুরু করছেন সলমন খান। কে কোন ছবির জন্য গান গাইবে, কাকে বাদ দেওয়া হবে এই সবই ঠিক করতে চাইছেন।

তার আরও অভিযোগ, বলিউড ছবিতে ভারতীয় গায়কদের বাদ দিয়ে পাকিস্তানি গায়কদের দিয়ে গান গাওয়ানো শুরু করেন সলমন খান। তবে এই প্রথম নয়, এর আগেও বারবার অভিযোগ তুলেছেন তিনি কিন্তু তাতে লাভ হয়নি। অভিজিতের অভিযোগ, বলিউডে বেশ কিছু মানুষ রয়েছেন, যাঁরা পাকিস্তানকে নিজেদের জায়গা বলে মনে করেন। তার ফলে ভারতীয় গায়ক, গায়িকাদের বাদ দিয়ে তাঁরা পাকিস্তান থেকে গায়কদের নিয়ে আসেন। গান গাওয়ান তাঁদের দিয়ে।

এখানেই শেষ নয়। তিনি আরও জানিয়েছেন, বলিউডে বিবেক ওবেরয়ের কেরিয়ার শেষ করে দিয়েছেন সলমন খান। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই বিবেক ওবেরয়ের কেরিয়ার নষ্ট হয়ে যায়। বিবেকের কেরিয়ার শেষ করে দিতে সলমন নিজের ক্ষমতা জাহির করেছেন বলেও অভিযোগ করেন তিনি। এমনকী, বিবেক ওবেরয়ের সঙ্গে যাতে কোনও অভিনেত্রী কাজ না করেন, তার জন্য অলিখিত নির্দেশও জারি করা হয় বলে অভিযোগ।

তবে শুধু অভিজিৎই নন, বিবেক ওবেরয়ের কেরিয়ার ধ্বংসের পিছনে সলমন কী করেছেন, তা নিয়েও অভিযোগ করতে দেখা গিয়ে পায়েল রোহতগিও। একে, ওকে ফোন করে বিবেক ওবেরয়ের কেরিয়ার সলমন নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ করেছেন পায়েল।

সম্প্রতি এমন স্বজনপোষণ নিয়ে বলিউড চরমভাবে জর্জরিত। গায়ক গায়িকা থেকে অভিনেতা অভিনেত্রী সকলেই তাদের নিজস্ব কিছু দিক সামনে এনে স্বজনপোষণের অভিযোগ তুলেছেন। আর এ কারণে এদিন অভিজিৎ ভট্টাচার্য জানান, বলিউডে ট্যালেন্টের কোন দাম নেই। আর এই ক্ষমতার খেলায় সুশান্ত সিং রাজপুত বলিউডের কাছে থ্রেট হয়ে গেছিল বলে দাবি করেছেন অভিজিৎ। আর যে কারণে সুশান্তকে বাঁচতে দেওয়া হলো না বলে অভিযোগ তাঁর। পাশাপাশি সবশেষে তিনি জানান, সলমন খান, করণ জোহর, মহেশ ভাট আপনারা এবার সাবধান হোন। মানুষ তাদের ছাড়বে না।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *