Breaking News
Home / NEWS / সুশান্তের পোষ্য “ফাজ” প্রভুকে না পেয়ে এখনো পাগলের মতো খুঁজে যাচ্ছে,দেখুন সেই ভাইরাল ভিডিও

সুশান্তের পোষ্য “ফাজ” প্রভুকে না পেয়ে এখনো পাগলের মতো খুঁজে যাচ্ছে,দেখুন সেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের হঠা’ৎ আত্মঘা’তী মৃ’ত্যুতে শো’কস্ত’ব্ধ ক্রীড়া জগত থেকে শুরু করে সম্পূর্ণ তার অনুগামীরা। বলিউড থেকে টলিউড ক্রীড়াজগৎ থেকে সাধারণ মানুষ সকলেই টুইটার ইনস্টাগ্রাম সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোক বার্তা প্রেরণ করেছেন। পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বলিউডের সুপরিচিত ফটোগ্রাফার মানব মঙ্গলানি এশীয়ান পেইন্টস ক্যাম্পেইনের অভিনেতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তারে যাত্রার সময় সুশান্ত সিং রাজপুত ও তার পোষা একটি সারমেয় সম্পর্কে বিভিন্ন কথা বলতে শুরু করেছিলেন। তিনি একের পর এক সারমেয়টির বর্ণনা করেছিলেন।

তার সারমেয় তাকে ভীষণ ভালবাসত এবং আচার-আচরণ ভালো ছিল। ঐ সারমেয় সখ্যতা সুশান্ত সিং রাজপুত কে সারা জীবন পাশে থাকার একটা অঙ্গীকার প্রদান করত।মানসি’কভাবে অবসা’দগ্রস্ত হয়ে পড়ে সকলকে ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছে সুশান্ত। বলিউডের নেপোটিজম, স্বপ্নভ’ঙ্গ, বারবার সিনেমা হাতছাড়া হয়ে যাওয়া এসবের সমন্বয়ে তৈরি অবসাদ তাকে অতলে তলিয়ে যেতে বাধ্য করলো।

এত কিছুর পরেও স্বপ্ন দেখতে ছাড়েননি তিনি। নিজের স্বপ্নের কথা লিখে রেখেছিলেন। তবুও কি কারণে একজন উচ্চাকাঙ্ক্ষী বলিউড অভিনেতা পৃথিবী থেকে বিদায় নিলেন সে সম্পর্কে এখনো জল্পনা রয়ে গেছে। তবে এখন আলোচনার বিষয় হলো সুশান্তের সারমেয় কোথায় রয়েছে।ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার অনেকেই তার পোষা প্রাণীটির বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

অনেকে আবার টিক টক ভিডিও তৈরি করেছেন। তার একমাত্র মালিক এর মৃ’ত্যুতে শোকস্ত’ব্ধ হয়ে মোবাইল ফোনে সুশান্তের ফটো দেখে সে কাঁদছে অনেকেই আবার দাবি করছেন যে সুশান্তের সারমেয়টি তার বোনের সাথে রয়েছে। সেই তার দেখাশোনা করেন।চাইলে যে কেউ এটিকে গ্রহণ করতে পারে। ডিসেম্বরে শেষের দিকে সুশান্ত তার সারমেয়র কাছে একটি নোট লিখেছিলেন।

তিনি লিখেছিলেন, ” যদি তুমি আমাকে মনে রাখো, অন্য সবাই ভুলে গেলেও তাতে আমার কিছুই যায় আসে না”।শুধুমাত্র মহাকাশ বলিউড জগত নয় তার টান ছিল তার একান্ত পোষ্য সারমেয়র উপর। সারমেয়টি রয়েছে কিন্তু তার মালিক বহুদূরে চলে গেছে। সে জানেনা তার মালিক করছে বন্ধু আর কোনদিনই ফিরবে না।

Check Also

১ দিনের শিশুকন্যাকে ফেলে গেল বাবা-মা, কান্না শুনে আগলে রাখল রাস্তার কুকুর

একবিংশ শতাব্দিতে দাঁড়িয়েও কন্যা সন্তানের প্রতি অনীহার ছবিটা যেন বদলাচ্ছে না। চতুর্থীর সন্ধে, দুর্গাপুজোর শেষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *