Breaking News
Home / LIFESTYLE / এক রিচার্জেই ১ বছর, জলের দামে BSNL আনলো দুর্দান্ত রিচার্জ প্ল্যান

এক রিচার্জেই ১ বছর, জলের দামে BSNL আনলো দুর্দান্ত রিচার্জ প্ল্যান

বর্তমান পরিস্থিতিতে যে কোন নেটওয়ার্কে কানেকশন চালাতে হলে সবথেকে বেশি চিন্তার কারণ হলো সিমের ভ্যালিডিটি বজায় রাখা। প্রতি মাসে মাসে রিচার্জ করা বাধ্যতামূলক। আর এবার সেই ভ্যালিডিটির চিন্তাকে সম্পূর্ণ দূর করলো BSNL।

BSNL এমন একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে এলো যাতে করে ন্যূনতম খরচে সিমের ভ্যালিডিটি পাওয়া যাবে এক বছর অর্থাৎ ৩৬৫ দিন। শুধু ভ্যালিডিটি না এই রিচার্জের সাথে রয়েছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেটের সুবিধা।

BSNL সদ্য বাজারে এক বছর ভ্যালিডিটি যুক্ত যে নতুন রিচার্জ প্ল্যানটি নিয়ে এসেছে সেটি হল মাত্র ৩৬৫ টাকার। আর এই ৩৬৫ টাকা রিচার্জে BSNL গ্রাহকরা পাবেন ৩৬৫ দিনের সিম ভ্যালিডিটি।

শুধুমাত্র সিম ভ্যালিডিটি বিচার করলে প্রতিদিন খরচ হচ্ছে মাত্র ১ টাকা করে। তবে ভ্যালিডিটি ছাড়াও দুমাসের জন্য মিলছে বাড়তি আনলিমিটেড কল ও ইন্টারনেটের সুবিধা।

৩৬৫ টাকার রিচার্জ প্ল্যানে কি কি সুবিধা রয়েছে?

BSNL গ্রাহকরা ৩৬৫ টাকা রিচার্জে পাবেন ৩৬৫ দিনের জন্য সিম ভ্যালিডিটি। পাশাপাশি প্রথম ৬০ দিনের জন্য যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল (দিনে ২৫০ মিনিট)।

এছাড়াও রয়েছে প্রথম ৬০ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস ফ্রি। এছাড়াও BSNL রিচার্জের সাথে গ্রাহকদের দিচ্ছে লোকধুন কনটেস্ট ও ফ্রি কলার টিউন।

Check Also

হাঁড়িপাতিলের যে কোনো জেদি দাগ দূর করুন নি’মিষেই!

প্রতিদিন রান্নার কাজে হাঁড়িপাতিল অবশ্যই ব্যবহার ক’রতে হয়। এক্ষেত্রে নানা আকৃতির হাঁড়িপাতিল, কড়াই, ফ্রাইপ্যান কিংবা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *