Breaking News
Home / INSPIRATION / ফের মানবিক মহারাজ, আম্ফান ঝড়ে ক্ষতিগ্রস্ত দুর্গতদের পাশে এবার সৌরভ, দিলেন ত্রাণ!

ফের মানবিক মহারাজ, আম্ফান ঝড়ে ক্ষতিগ্রস্ত দুর্গতদের পাশে এবার সৌরভ, দিলেন ত্রাণ!

শৌভিক বাগ: তাঁকে আপামর ভারতবাসী তথা বিশ্বের লোক চেনে মহারাজ নামে। তিনি বাঙালিকে আসীন করেছেন বিশ্বের দরবারে। তার ব্যাটের জাদুতে মুগ্ধ হয়েছে তামাম দুনিয়া। তাঁর নম্র ব্যবহার‌ও মন কাড়ে মানুষের। কিছুদিন আগেই তিনি করোনা দূর্গতদের মানুষের সাহায্যার্থে ত্রাণ দিয়েছেন।

এবার কয়েকটি বেসরকারি সংস্থার সাথে যৌথ উদ্যোগে আমফানে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ পৌছে দেওয়ার কথা ঘোষণা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বর্তমানে বিসিসিআই প্রেসিডেন্ট। চাল, ডাল, তেল এবং আর‌ও প্রয়োজনীয় সামগ্রী প্যাকেটজাত করে দূর্গত মানুষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন সৌরভ। তবে সবকিছুর সাথে দেওয়া হল মাস্ক।

কয়েকমাস আগেই করোনা দূর্গত মানুষের সাহায্যার্থে ৫০ লক্ষ‌ টাকার চাল অনুদান দিয়েছিলেন দাদা। ইস্কন এবং বেলুড় মঠের মাধ্যমে এই অনুদান দিয়েছেন সৌরভ। এছাড়াও তিনি সমানে সচেতনতার প্রচার চালিয়ে গেছেন। দিন কয়েক আগেই সৌরভ এক বেসরকারি সংস্থার সাথে ফান্ড রেইজ প্রোগ্রামে হাজির ছিলেন।

বেহালায় নিজের অফিস থেকে আরেক বেসরকারি সংস্থার সাথে যৌথ উদ্যোগে আমফানের কবলে অসহায় মানুষের সাহায্যার্থে ত্রাণ পাঠানোর ব্যবস্থা করলেন। এইভাবে নিঃশব্দে অসহায় দূর্গত মানুষের পাশে থাকার জন্য তাদের দিকে হাত বাড়িয়ে দিলেন এই মহান বঙ্গসন্তান।

Check Also

স’কল মায়ে’র আদর্শ ইনি, দোকান চলে যাওয়ার পর, গয়না বেচে মেয়েকে পড়িয়েছেন, এখন ব্যাগে মাশরুম চাষ করে মাসে ২৫-৩০ হাজার টাকা আয় করেন এই মহিলা

কৃষিকাজ এমন একটি শিল্প যা আপনি যেকোনো সময় এবং খুব স্বল্প ব্যায়ে শুরু করতে পারেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *