Breaking News
Home / NEWS / সংকটের মাঝেই স্বস্তির খবর, রাজ্যে করোনায় সুস্থ ৩০০০-এর বেশি মানুষ

সংকটের মাঝেই স্বস্তির খবর, রাজ্যে করোনায় সুস্থ ৩০০০-এর বেশি মানুষ

বিশ্বের পাশাপাশি রাজ্যেও প্রতিনিয়ত বেড়েই চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। শনিবার পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ভবনের তরফ থেকে যে রিপোর্ট পেশ করা হয় তাতে দেখা গিয়েছে রাজ্যে নতুন করে সংক্রামিত হয়েছেন ৪৩৫ জন। আর এই সংখ্যাটা একদিনের হিসাবে অন্যান্য দিনের তুলনায় সর্বাধিক।

একদিনে এত সংখ্যক সংক্রমণ বাড়ার পর রাজ্যে মোট সংক্রমণের সংখ্যা হল ৭৭৩৮। তবে এমন সংকটের মাঝেই রাজ্যের বাসিন্দাদের জন্য রয়েছে একটি স্বস্তির খবরও। সংকটের মাঝে সেই স্বস্তির খবর হলো, রাজ্যে মোট ৩০০০-এর বেশি মানুষ করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

গত ২৪ ঘন্টায় বিপুলসংখ্যক করোনা সংক্রামিত হওয়ার পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০৭ জন। আর এর সাথে সাথেই রাজ্যে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৩১১৯ জন। গত ২৪ ঘন্টায় সবথেকে বেশি মানুষ করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন বীরভূম জেলা থেকে, সংখ্যাটা হলো ৩৭। এছাড়াও কলকাতা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৫ জন।

অন্যান্য জেলার ক্ষেত্রে দক্ষিণ ২৪ পরগনায় ৫ জন, উত্তর ২৪ পরগনায় ১৯ জন, হুগলিতে ৩ জন, হাওড়ায় ১৭ জন, পশ্চিম বর্ধমানে ৬ জন, পূর্ব বর্ধমানে ২২ জন, পূর্ব মেদিনীপুরে ১ জন, বাঁকুড়াতে ৮ জন, পুরুলিয়ায় ১৯ জন, নদিয়ায় ১৪ জন, মুর্শিদাবাদে ১ জন, মালদাতে ৫ জন এবং দার্জিলিঙে ১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

তবে রাজ্যে এযাবত ৩১১৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেও গত ২৪ ঘন্টায় রাজ্যে মৃত ১৭ জন। যার ফলে রাজ্যে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো (৩১১+৭২)। করোনায় রাজ্যে মৃতের সংখ্যা বাড়লেও সুস্থ হয়ে ওঠার হার পৌঁছে গেছে ৪০.৩০ শতাংশে।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *