Breaking News
Home / VIRAL / দুষ্টু ছেলের উদ্দেশ্যে এক মায়ের খোলা চিঠি, ফেসবুকে তোলপাড়

দুষ্টু ছেলের উদ্দেশ্যে এক মায়ের খোলা চিঠি, ফেসবুকে তোলপাড়

দুষ্টু ছেলের উদ্দেশ্যে এক মা’য়ের খোলা চিঠি ফেসবুকে রীতিমত তোলপাড় সৃষ্টি করেছে। অনেকেই চিঠিটিকে দুষ্টু ছেলেকে শাসনের উচিত পদ্ধতি বলেও অ্যাখ্যায়িত করেছেন। জনসন ছদ্মনামে লেখা ওই মায়ের হাতে লেখা অভিনব এই চিঠি তার ছেলের উদ্দেশ্যে ফেসবুকে পোস্ট করেন। ছবিটি পোস্ট করা মাত্রই লাইক আর শেয়ায়ের ধুম লেগে যায়। ইতোমধ্যে ছবিটি প্রায় ৮৭ হাজারেরও বেশি লাইক এবং দেড় লাখের বেশি শেয়ার হয়েছে।

ঐ নারীর ছেলের নাম অ্যারন। তিনি ছেলেকে উদ্দেশ্য করে লেখেন, ‘প্রিয় অ্যারন, তুমি হয়তো ভুলে গেছ তোমার বয়স মাত্র ১৩ এবং আমি তোমার মা। কিন্তু তুমি আমার নিয়ন্ত্রণের বাইরে চলে গেছ। আমার ধারণা তোমার স্বাধীনতা সম্পর্কে আরও শিক্ষা প্রয়োজন।’ঐ নারী তার ছেলের ওপর ক্ষোভ প্রকাশ করে চিঠিতে আরও লেখেন, ‘তুমি আমার মুখের ওপর বললে, তুমি এখন পয়সা আয় করতে শুরু করেছ।

তোমার উপার্জন দিয়ে তোমার জন্য আমার কেনা সব জিনিসপত্র তুমি নাকি কিনতে পারো। তোমার যদি তাই মনে হয় তবে তুমি এখন থেকে আমার সঙ্গে শেয়ার করা সব জিনিসপত্র এবং অন্যান্য সব খরচ বহন করবে।’রুমমেটের মত শেয়ার করে থাকতে হলে কি কি খরচ হবে সেটাও চিঠিতে এ নারী উল্লেখ করেছেন।

তিনি রীতিমত একটি ফর্দ তৈরি করেছেন। তাতে লেখা আছে, বাড়ি ভাড়া বাবদ অ্যারনকে দিতে হবে ৪৩০ ডলার, বিদ্যুৎ বিল বাবদ ১১৬ ডলার, ইন্টারনেট বিল বাবদ ২১ ডলার এবং খাবার বাবদ ৫০ ডলার। সবমিলিয়ে অ্যারনের খরচ পড়বে ৭১৭ ডলার।

Check Also

ধনী হতে শত শত মানুষ ছুটছেন এই গ্রামে (ভিডিও)

মাটি খুঁড়তে খুঁড়তে কাকতালীয়ভাবে অচেনা পাথর হাতে পড়েছিল এক পশুপালকের। পাথরটি কী তিনি জানতেন না। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *