Breaking News
Home / VIRAL / মৃত্যুর আগে হাসপাতালে শুয়ে গান শুনেছেন ঋষি কাপুর, পুরাতন ভিডিও ভাইরাল

মৃত্যুর আগে হাসপাতালে শুয়ে গান শুনেছেন ঋষি কাপুর, পুরাতন ভিডিও ভাইরাল

‘তেরে দর্দ সে দিল আবাদ রহা, কুছ ভুল গ্যায়ে কুছ ইয়াদ রাহা।’ ঋষি কাপুর হাসপাতালের শয্যায় শুয়ে রয়েছেন, আর ঠিক তাঁর পাশে এক যুবক খালি গলায় এই জনপ্রিয় গানটি গেয়ে চলেছে। গান শুনে ওই যুবকের প্রশংসা করছেন ঋষি কাপুর। বলছেন, ‘আরে বাহ, ভেরি গুড’। আর মাঝে মাঝে রুমাল দিয়ে মাথার ঘাম আর চোখ মুছছেন। গান শেষে ঋষি কাপুর ওই যুবকের মাথায় হাত দিয়ে বলেছেন, ‘আমার আশীর্বাদ তোমার সাথে রইল। কর্ম করো, কষ্ট করো, সফলতা অর্জন করো। দেখো খ্যাতি নাম-যশ আসে কর্ম-কষ্ট করার জন্যই। যখন কষ্ট ও ভাগ্য একে অপরকে একটু সাহায্য করবে তখন যশ-খ্যাতি নিজেই ছুটে আসবে।’

এমনই একটি ভিডিও ঋষি কাপুরের প্রয়াণের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। দাবি করা হয় এই ভিডিওটি ঋষি কাপুরের শেষ ভিডিও, যখন তিনি প্রয়াণের আগে হাসপাতালে ভর্তি ছিলেন। ভিডিওটি ইতিমধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, ঋষি কাপুর ওই যুবকের থেকে খালি গলায় গান শোনার সাথে সাথে তাঁর শরীরে চোখে মুখে প্রশান্তির ছাপ। যেন শেষ মুহূর্তে অতীত বার বার পিছু ডাকছে ঋষি কাপুরকে। কিন্তু এই ভিডিও শেষ ঋষি কাপুরের মৃত্যুর আগে শেষ ভিডিও বলে দাবি করা হলেও এটা সত্য নয়। এটি আসলে পুরাতন ভিডিও। ঋষি কাপুর এর আগেও অনেকবার হাসপাতালে ভর্তি হয়েছেন। সে সময় কোনো এক সময়ের এই ভিডিও। যেটিকে গতকালকের বলে চালানো হয়। এরকম কোন ঘটনা গতরাতে ঘটেনি। এর বিরুদ্ধে অভিযোগ হয়েছে বলেও জানা গেছে।

গতকাল অর্থাৎ বুধবার সকাল সাড়ে ১১ টা নাগাদ মৃত্যু হয় বলিউডের অন্যতম তারকা ইরফান খানের। ঠিক ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই বলিউড ছেড়ে চলে যান এই মহাতারকা ঋষি কাপুর। দুজনেই ২০১৮ সাল থেকে মারণ রোগ ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করেছিলেন। বলিউডের দুই নক্ষত্র পতনে শোকস্তব্ধ দেশ।

আসলে এই ভিডিওটি এর আগেও আপলোড হয়েছিল ২৯ শে ফেব্রুয়ারি ২০২০ তে।

বুধবার রাতে ঋষি কাপুর হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে ভর্তি করা হয় মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে। তিনি সেখানে আইসিইউতে ভর্তি ছিলেন। এর পর বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *