Breaking News
Home / INSPIRATION / করো’নায় সাধারন মানুষের জন্য স্বাস্থ্যসেবা চালু করলেন অমিতাভের নাতনি!

করো’নায় সাধারন মানুষের জন্য স্বাস্থ্যসেবা চালু করলেন অমিতাভের নাতনি!

ক’দিন আগেই যু’ক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম ইউনিভা’র্সিটি থেকে স্নাতক সম্পন্ন করেছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা। এরইমধ্যে কাজে লেগে পড়েছেন এই তরুণী। নারীদের স্বাস্থ্য সমস্যা নিয়ে আলোচনার করার জন্য ‘আরা হেলথকেয়ার’ নামে একটি প্ল্যাটফর্ম চালু করেছেন নভ্যা।

এরইমধ্যে ‘আরা হেলথকেয়ার’ নামে একটি পেজ চালু করা হয়েছে। যেখানে জানানো হয়- নারীদের জন্য বিশ্বস্ত, নিরাপদ ও নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম এটি। এর লক্ষ্য তাদের ক্ষমতায়ন, শিক্ষাদান ও রোগ নির্ণয় করা হবে।

নভ্যার পাশাপাশি আহিলইয়া মেহতা, মল্লিকা শাহনে ও প্রাগা সাবু এই তিন তরুণী আরা হেলথের সহ-প্রতিষ্ঠাতা। এক বিবৃতিতে তারা বলেছেন, ‘আম’রা তরুণ ও মুক্তমনা মে’য়ে। নারীদের স্বাস্থ্যগত সমস্যার সমাধান দিতে আম’রা একত্রিত হয়েছি।

কারণ এ বিষয়টি নিয়ে খুব একটা ভাবেনি কেউ। আম’রা যে পরিবেশে বেড়ে উঠেছি ও অ’ভিজ্ঞতা অর্জন করেছি সেগুলোর মাধ্যমে অন্য নারীদের ক্ষমতায়নে সহযোগিতা করতে উদ্বুদ্ধ হয়েছি।’

নভ্যার এই অর্জনে আনন্দিত তার মামা অ’ভিনেতা অ’ভিষেক বচ্চন। তাকে শুভকামনা জানিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন- ‘দারুণ কাজ। তোমাকে নিয়ে গর্বিত।’ নভ্যাকে নিয়ে গর্বিত মা শ্বেতা নন্দা বচ্চনও। একইসঙ্গে তার প্রে’মিক অ’ভিনেতা মিজানও শুভকামনা জানিয়েছেন।

Check Also

চা’করি ছেড়ে আম চাষ করলেন, 22 ধরনের আম চাষ করে বছরে 50 লাখ টাকা আয় করলেন ইনি, কিভাবে জানুন

আপনি যতই পরা শোনা করুন না কেন আপনি ভালো জায়গায় একটি ভালো কাজ পেয়েও হয়তো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *