Breaking News
Home / VIRAL / ঋষি কাপুরের মৃত্যু শয্যার ভিডিয়ো ফাঁস! হাসপাতাল কর্তৃপক্ষকে দুষছে FWICE!!

ঋষি কাপুরের মৃত্যু শয্যার ভিডিয়ো ফাঁস! হাসপাতাল কর্তৃপক্ষকে দুষছে FWICE!!

হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ঋষি কাপুর। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঋষি কাপুরের জীবনের শেষ মুহূর্তের এমনই একটি ভিডিয়ো। অনৈতিক এই ভিডিয়ো নিয়ে এবার হাসপাতাল কর্তৃপক্ষের দিকে আঙুল তুলল ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কীভাবে এমন একটি ভিডিয়ো ফাঁস হতে পারে। ঋষি কাপুরের মতো কিংবদন্তি একজন অভিনেতার এমন ভিডিয়ো তাঁর পরিবারের অনুমতি ছাড়া কে তুললো তা নিয়ে প্রশ্ন তুলেছেন ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর সভাপতি অশোক পণ্ডিত। কে বা কারা এমন একটি ভিডিয়ো তুলেছে, তা নিয়ে ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তদন্তের আবেদন করেছেন FWICE। মনে করা হচ্ছে, ঋষি কাপুর যখন ICU-তে ছিলেন, তখন সেখানে কর্তব্যরত কোনও কর্মীই এমন কাণ্ড ঘটিয়েছেন।

ঋষি কাপুরের শেষদিনের শেষ মুহূর্তের এই ভিডিয়োতে ফিল্ম ইন্ডাস্ট্রির বেশকিছু পরিচালক, প্রযোজককেও দেখা গিয়েছে। ভিডিয়োতে ঋষি কাপুরের মৃত্যুর পর হাসপাতালেই বেশকিছু নিয়মপালন করতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে। সেখানে ঋষি কাপুরের শেষকৃত্যের সময় উপস্থিত পুরোহিতকেও দেখা গিয়েছে।

এদিকে ঋষি কাপুরের জীবনের শেষ মুহূর্তের এমন ভিডিয়ো নিয়ে তোলপাড় হতেই হাসপাতাল কর্তৃপক্ষের তরফে বিবৃতিতে যে বা যাঁরা এমন ভিডিয়ো অনুমতি না নিয়ে তুলেছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে।

A message from Sir H.N. Reliance Foundation Hospital's management.#RespectForLife

Posted by Sir H N Reliance Foundation Hospital and Research Centre on Thursday, April 30, 2020

এদিকে ভিডিয়োটি নিয়ে শোরগোল হতেই অনেকেই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভিডিয়োটি তুলেও নেন।

Check Also

ধনী হতে শত শত মানুষ ছুটছেন এই গ্রামে (ভিডিও)

মাটি খুঁড়তে খুঁড়তে কাকতালীয়ভাবে অচেনা পাথর হাতে পড়েছিল এক পশুপালকের। পাথরটি কী তিনি জানতেন না। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *