Breaking News
Home / NEWS / ”আমাদের গল্পের এখানেই শেষ হল”, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট নীতু কাপুরের

”আমাদের গল্পের এখানেই শেষ হল”, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট নীতু কাপুরের

বেশ কয়েক বছরের প্রেম, তারপর ১৯৮০ সালে ঋষি কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নীতু কাপুর। তারপর খারাপ-ভালো মিশিয়ে দীর্ঘ সংসার জীবন কাটিয়েছেন ঋষি কাপুরের সঙ্গেই। ২০২০-তে এসে তাঁকে একা ফেলে চলে গেলেন ঋষি কাপুর। ঋষির হঠাৎ চলে যাওয়ায় এভাবেই যেন তাঁদের গল্পের শেষ হয়ে গেল বলে মনে করছেন নীতু কাপুর।

শনিবার ঋষি কাপুরের একটি ছবি পোস্ট করেছেন নীতু কাপুর। যেখানে অভিনেতাকে হুইস্কির গ্লাস হাতে সেলিব্রেট করতে দেখা যাচ্ছে। তাঁর মুখে লেগে রয়েছে মৃদু হাসি। যে ছবিটি পোস্ট করে নীতু কাপুর লিখেছেন, ”End Of Our Story”। পাশে দুটো ভালোবাসার ইমোজি।

View this post on Instagram

End of our story ❤️❤️

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

সোশ্যাল মিডিয়ায় নীতু কাপুরের এই পোস্ট ১ লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন। কমেন্টও করেছেন বিভিন্নজন। যেখানে ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি, ভাইঝি করিশ্মা কাপুর ছাড়াও শ্বেতা বচ্চন নন্দা, সোনু সুদ সহ একাধিক তারকাকে কমেন্ট করতে দেখা গিয়েছেন। সোনু সুদ লিখেছেন, ”আপনাদের এই গল্প আজকের দিনে দাঁড়িয়ে অনেক মানুষকে অনুপ্রেরণা দেবে। কিছু গল্প কখনও শেষ হয় না। এই গল্পও আমাদের হৃদয়ে বেঁচে থাকবে।”

দীর্ঘ দুবছর লিউকেমিয়ার সঙ্গে লড়াই করার পর অবশেষে জীবনের কাছে হার মেনেছেন ঋষি কাপুর। তাঁর এই দীর্ঘ লড়াইয়ে সবসময় পাশে ছিলেন স্ত্রী নীতু কাপুর। বিদেশ থেকে চিকিৎসা করিয়ে ফিরে এসেও সাক্ষাৎকারে ঋষি কাপুর জানিয়েছিলেন, তাঁর এই লড়াইয়ে তিনি যেভাবে স্ত্রী নীতু ও ছেলে রণবীর ও মেয়ে ঋদ্ধিমাকে পাশে পেয়েছেন তা তিনি কখনও ভুলবেন না।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *