Breaking News
Home / NEWS / একদিনের ব্যবধানে বলিউডে দুই নক্ষত্রের পতন

একদিনের ব্যবধানে বলিউডে দুই নক্ষত্রের পতন

অভিশপ্ত বছর, অভিশপ্ত মাস! ইরফান খানের পর এবার ঋষি কাপুর। রূপালি জগতের আরও এক নক্ষত্রের পতন! প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। ৬৭ বছর বয়সে স্তব্ধ হয়ে গেল এক অধ্যায়ের।

বুধবারই রাতে প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হন তিনি। অভিনেতার সঙ্গে হাসপাতালে ছিলেন স্ত্রী নীতু কাপুর। ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর জানিয়েছিলেন, হ্যাঁ, ঋষির হাসপাতালে ভর্তি হওয়ার খবর সত্যি। ও ভালো নেই। এর আগেও একবার ওকে এই হাসপাতালে আনা হয়েছিল। আমিও একবার এখানে ভর্তি হয়েছিলাম। ও সুস্থ হয়ে যাবে। নীতু আছে ওর কাছে।’

কিন্তু এবার আর বাড়ি ফেরা হলো না তাঁর। দীর্ঘদিন ধরেই মারণ ক্যান্সার রোগ বাসা বেঁধেছিল তাঁর শরীরে। ভাইয়ের অদ্ভূত মানসিক জোর, আর জীবনিশক্তির কাছে যে মারণ রোগও হার মানবে, দৃঢ় বিশ্বাস ছিল দাদার। কিন্তু অনিবার্যের কাছেও যে হার মানতে হয় কখনও কখনও! সব কিছুকে মিথ্যা করে চলে গেলেন এককালের ‘চকলেট বয়’ ঋষি কাপুর।

২০১৮ সালের সেপ্টেম্বর মাস থেকে তিনি নিউ ইয়র্কে ছিলেন, সেখানে তাঁর ক্যানসারের চিকিৎসা চলছিল। ২০১৯-এর সেপ্টেম্বর মাসে তিনি স্ত্রী নীতু কাপুরের সঙ্গে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। গত ফ্রেব্রুয়ারি মাসেও উনি দিল্লিতে বোনের ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে ওঠেন। পরিবারের সদস্যরা আশা রেখেছিলেন এবার তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন। সংবাদমাধ্যমের কাছে জোর গলায় সেকথা জানিয়েওছিলেন রণধির কাপুর।

তবে হাসপাতাল, কিংবা চিকিত্সকদের পক্ষ থেকে স্পষ্ট কিছু জানা যায়নি রাত পর্যন্তও। সকালেই জানা যায় মৃত্যুর খবর।

Check Also

ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

দীর্ঘ পাঁচ মাস যাবত লকডাউন এর পর আবার কি একইরকম লকডাউন এর পথে হাঁটতে চলেছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *