Breaking News
Home / NEWS / লড়াই শেষ হল, চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান খান…

লড়াই শেষ হল, চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান খান…

প্রয়াত অভিনেতা ইরফান খান। ৫৩ বছর বয়সে চলে গেলেন তিনি।

মঙ্গলবার আচমকা শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ক্যান্সারে আক্রান্ত ইরফানের চিকিৎসা চলছিল বিদেশে। ২০১৮-তে বিরল রোগে আক্রান্ত হন তিনি। এরপর থেকে তাঁকে আর জনসমক্ষে দেখা যায়নি। সম্প্রতি তাঁর শেষ অভিনীত ছবি ‘ইংরেজি মিডিয়াম’ মুক্তি পায়।

মঙ্গলবার তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পরই উদ্বেগ তৃরি হয়। তাঁর মুখপাত্র বলেন, অযথা আতঙ্ক ছড়াবেন না। জানা যায়, কোলন ইনফেকশন নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। বুধবারই তাঁর দীর্ঘ লড়াই শেষ।

সেই ছবি মুক্তি পাওয়ার সময়ও তাঁকে কোথাও দেখা যায়নি। অভিনেতার সুস্থতা কামনা করেছিলেন তাঁর অগণিত ভক্ত। ক্যান্সার আক্রান্ত হওয়ার পর তিনি লিখেছিলেন, ‘আমি ফিরব। অনেক গল্প এখনও বলার আছে।’

পিকু ছবির ডিরেক্টর সুজিত সরকারের সঙ্গে সুসম্পর্ক ছিল অভিনেতার। তিনি এদিন ট্যুইট করে ইরফানের চলে যাওয়ার খবর জানান। তিনি লেখেন, ‘ইরফান তুমি অনেক লড়াই করেছ। তোমার জন্য গর্ব হয়। আবার তোমার সঙ্গে দেখা হবে। সুতপা, বাবলি তোমরাও অনেক লড়েছ। তোমাদের সমবেদনা জানাই।’

দু’দিন আগেই জয়পুরে তাঁর মায়ের মৃত্যু হয়। ৯৫ বছর বয়সে অসুস্থ অবস্থায় চলে যান তাঁর মা। এরপরই ইহলোক ত্যাগ করলেন ইরফান।

পিকু, তলওয়ার, লাঞ্চ বক্সের মত ছবিতে তাঁর অভিনয় দক্ষতা মনে রাখার মত। শুধু বলিউড নয়, হলিউডেও দক্ষতার ছাপ রেখেছেন তিনি। লাইফ অফ পাই, জুরাসিক ওয়ার্ল্ডের মত ছবিতেও দেখা গিয়েছে অভিনেতাকে।

Check Also

ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

দীর্ঘ পাঁচ মাস যাবত লকডাউন এর পর আবার কি একইরকম লকডাউন এর পথে হাঁটতে চলেছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *