Breaking News
Home / NEWS / ইরফান ভাই আপনি আমাদের সময়ের সেরা অভিনেতা : শাহরুখ

ইরফান ভাই আপনি আমাদের সময়ের সেরা অভিনেতা : শাহরুখ

মারা গেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। এদেশের ডুব চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি। স্বাভাবিকভাবেই শোকের ঢেউটা এদেশেও আছড়ে পড়েছে গোটা চলচ্চিত্র দুনিয়ায়। বলিউড থেকে শুরু কপ্রে সবখানেই শোকাতুর মানুষ। শোক প্রকাশ করছেন এই সময়েরা সেরা সেরা তারকারা। শাহরুখ এই সময়ের সেরা অভিনেতা হিসেবে আখ্যায়িত করলেন প্রয়াত ইরফান খানকে।

শাহরুখ সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘আমার বন্ধু… অনুপ্রেরণা এবং আমাদের সময়ের সেরা অভিনেতা। আল্লাহ আপনার আত্মার মঙ্গল করুক ইরফান ভাই… আপনাকে ততটাই মিস করবো যতটা আপনি আমাদের জীবনের অংশ ছিলেন।’

আজ বুধবার মাত্র ৫৪ বছর বয়সে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। স্লামডগ মিলিয়নিয়ার মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছেন। অভিনয় করেছেন বলিউড ও হলিউডের বহু ছবিতে। বাংলাদেশে বহুল আলোচিত একটি চলচ্চিত্র ‘ডুব’-এর মূল ভূমিকাতেও ছিলেন তিনি।

২০১৮ সালে এক টুইটার পোস্টে এই অভিনেতা জানান যে, তিনি এনডোক্রাইন টিউমারের চিকিৎসা নিচ্ছেন। এটি এমন এক ধরণের রোগ যেটি রক্তে হরমোনের সরবরাহকে বাধাগ্রস্থ করে। পরে তিনি লন্ডনের একটি হাসপাতালেও চিকিৎসা নিয়েছিলেন।

Check Also

জাঁকিয়ে শীত শুধু সময়ের অপেক্ষা, জানিয়ে দিলো হাওয়া অফিস

শুক্রবার থেকেই মুখভার রাজ্যের বিভিন্ন জেলার। মেঘলা আকাশের পাশাপাশি ঝিরঝিরে বৃষ্টিও লক্ষ্য করা গিয়েছে। আর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *