Breaking News
Home / INSPIRATION / করোনা মোকাবিলায় দান নিয়ে বিতর্ক, কী বললেন শাহরুখ?

করোনা মোকাবিলায় দান নিয়ে বিতর্ক, কী বললেন শাহরুখ?

করোনা মোকাবিলায় এগিয়ে এসছে বলিউড। প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার মোটা অনুদান দেন অভিনেতা অক্ষয় কুমার। ২৫ হাজার দিন মজুরের দায়িত্ব নিয়েছেন সলমন খান। রজনীকান্ত, প্রভাস-সহ একাধিক দক্ষিণী তারকাও সাহায্যের হাত বাড়িয়ে দেন দেশবাসীর প্রতি। এরপরই সোশ্যাল মিডিয়ার একাংশ প্রশ্ন তোলেন বলিউডের বাদশাকে নিয়ে। করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? কেন তিনি চুপ? সোশ্যাল মিডিয়ায় উঠতে থাকে নানা প্রশ্ন। কিন্তু শাহরুখ কী বলছেন? “চ্যারিটি করতে হলে তা সম্মান আর ডিগনিটির সঙ্গে করা উচিত। কোনও বিশেষ কারণে কিছু কাউকে যদি দিতেই হয়, সেটা সকলকে জানিয়ে দিলে সেই উদ্দেশ্য নষ্ট হয়ে যায়”।

শাহরুখ খান প্রতিষ্ঠিত এনজিও মীর ফাউন্ডেশন সমাজের অ্যাসিড আক্রান্ত মহিলাদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে কাজ করে চলেছে দীর্ঘদিন ধরে।

২০১২ সালে দেশের ১২টি গ্রামকে দত্তক নেন শাহরুখ খান, পর্দার মোহন ভার্গব বাস্তব জীবনেও ওড়িশার সাতটি গ্রামে বিদ্যুত পৌঁছে দিয়েছিলেন ২০০৯ সালে। এই রকম বহু উদাহরণ উঠে এসেছে শাহরুখ ভক্তদের প্রতিবাদী টুইটে।

ফেসবুক থেকে টুইটার ইদানীং মানুষ করোনা মোকাবিলায় যেটুকু সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাতে সাহায্যের আগেই নিজেদের দানের বিষয়কে পোস্ট করে বা টুইটের মাধ্যমে ঘোষণা করছেন। শাহরুখ এই প্রচারের সম্পূর্ণ বিরোধী। রবিবার টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে #স্টপ নেগেটিভিটি এগেনস্ট এসআরকে। প্রিয় তারকার বিরুদ্ধে ভ্রান্ত প্রচার পছন্দ নয় কিং খান ভক্তদের। মাইক্রো ব্লগিং সাইটে ক্ষোভ উগরে দিচ্ছেন শাহরুখ ভক্তরা।

Check Also

শ’হী’দ বাবা’র শে’ষকৃ’ত্যের সময় কাঁ’দতে কাঁ’দতে ‘বন্দে মাতরম’শ্লোগান দিল মেয়ে! ভাইরাল ভিডিও!

আমরা প্রত্যেকে আমাদের দেশকে যথেষ্ট পরিমাণে ভালোবাসি শ্রদ্ধাও করি । কিন্তু যদি প্রশ্ন ওঠে আসল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *