Breaking News
Home / NEWS / লকডাউনে আপনার সঙ্গী একমাত্র জিও, বাড়ল ভ্যালিডিটি, সঙ্গে ফ্রি টকটাইম

লকডাউনে আপনার সঙ্গী একমাত্র জিও, বাড়ল ভ্যালিডিটি, সঙ্গে ফ্রি টকটাইম

জিও বেশির ভাগ গ্রাহকরা নিজের, ঘরের লকজন আর বন্ধুদের জন্য অনলাইনেই রিচার্জ করে থাকে। কিন্তু এই মুহূর্তে দেশজুড়ে লকডাউন। বাড়ি থেকে বেরোনো নিষেধ। এই সময় দোকানপাটও বন্ধ থাকবে। তাই যে সব গ্রাহকরা রিটেল বাঁ দোকান থেকে মোবাইলে রিচার্জ করেন তাঁদের অসুবিধায় পারতে হচ্ছে। তাই গ্রাহকদের কস্ট দূর করতে জিও নিয়ে এসেছে বেশ কিছু নতুন ফোন রিচার্জ করার পদ্ধতি। এর মধ্যে রয়েছে UPI, ATM, SMS আর Call-এর মতো পদ্ধতিও।

কিন্তু এতো কিছুর পরেও দেখা গিয়েছে যে JioPhone গ্রাহকরা সমস্যায় পড়ছেন, আর তাঁরা ফোন রিচার্জ করতে পারছেন না। তাই জিওফোন গেয়াহদের জন্য বিশেষ অফের নিতে এসেছে। কিন্তু এতো কিছুর পরেও দেখা গিয়েছে যে JioPhone গ্রাহকরা সমস্যায় পড়ছেন, আর তাঁরা ফোন রিচার্জ করতে পারছেন না। তাই জিওফোন গেয়াহদের জন্য বিশেষ অফের নিতে এসেছে।
কিন্তু এতো কিছুর পরেও দেখা গিয়েছে যে JioPhone গ্রাহকরা সমস্যায় পড়ছেন, আর তাঁরা ফোন রিচার্জ করতে পারছেন না। তাই জিওফোন গেয়াহদের জন্য বিশেষ অফের নিতে এসেছে।

জিওফোন গ্রাকদের জন্য বেশ কিছু বেনিফিট নিয়ে এসেছে কোম্পানি। পুরো দেশের জিওফোন গ্রাহকদের কলিং-এর জন্য ১০০ মিনিট আর ১০০ এসএমএস ফ্রি দেওয়ার কথা জানাল জিও। এর ভ্যালিডিটি হবে ১৭ এপ্রিল ২০২০ পর্যন্ত। আর এর পরেও ইনকামিং কল আসতে থাকবে এই ফোন নম্বরগুলিতে। জিওফোন গ্রাকদের জন্য বেশ কিছু বেনিফিট নিয়ে এসেছে কোম্পানি। পুরো দেশের জিওফোন গ্রাহকদের কলিং-এর জন্য ১০০ মিনিট আর ১০০ এসএমএস ফ্রি দেওয়ার কথা জানাল জিও। এর ভ্যালিডিটি হবে ১৭ এপ্রিল ২০২০ পর্যন্ত। আর এর পরেও ইনকামিং কল আসতে থাকবে এই ফোন নম্বরগুলিতে।

জিওফোন গ্রাকদের জন্য বেশ কিছু বেনিফিট নিয়ে এসেছে কোম্পানি। পুরো দেশের জিওফোন গ্রাহকদের কলিং-এর জন্য ১০০ মিনিট আর ১০০ এসএমএস ফ্রি দেওয়ার কথা জানাল জিও। এর ভ্যালিডিটি হবে ১৭ এপ্রিল ২০২০ পর্যন্ত। আর এর পরেও ইনকামিং কল আসতে থাকবে এই ফোন নম্বরগুলিতে।

এদিকে রিলায়েন্স জিও এবার গ্রাহকদের জন্য চালু করল MyJio Coronavirus Tool ৷ যা পাওয়া যাবে মাইজিও অ্যাপের পাশাপাশি Jio.com অফিশিয়াল ওয়েবসাইটেও ৷ বিভিন্ন সিরিজের প্রশ্নোত্তরের মাধ্যমে এই পরীক্ষা সম্ভব ৷ COVID-19-এর লক্ষণগুলি যাতে ধরা পড়াটা আরও সহজ হয় ৷ এর জন্য নতুন এই টুল চালু করল জিও ৷ তবে শুধু জিও গ্রাহকরাই নন ৷ বাকিরাও এই COVID-19 diagnostic tool ব্যবহার করতে পারবেন ৷

এর জন্য মাইজিও ডাউনলোড করে এই সেলফ ডায়গনোসিস টুল ব্যবহারের সুবিধা পাবেন তারা ৷ এদিকে রিলায়েন্স জিও এবার গ্রাহকদের জন্য চালু করল MyJio Coronavirus Tool ৷ যা পাওয়া যাবে মাইজিও অ্যাপের পাশাপাশি Jio.com অফিশিয়াল ওয়েবসাইটেও ৷ বিভিন্ন সিরিজের প্রশ্নোত্তরের মাধ্যমে এই পরীক্ষা সম্ভব ৷ COVID-19-এর লক্ষণগুলি যাতে ধরা পড়াটা আরও সহজ হয় ৷ এর জন্য নতুন এই টুল চালু করল জিও ৷ তবে শুধু জিও গ্রাহকরাই নন ৷ বাকিরাও এই COVID-19 diagnostic tool ব্যবহার করতে পারবেন ৷ এর জন্য মাইজিও ডাউনলোড করে এই সেলফ ডায়গনোসিস টুল ব্যবহারের সুবিধা পাবেন তারা ৷

Check Also

ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

দীর্ঘ পাঁচ মাস যাবত লকডাউন এর পর আবার কি একইরকম লকডাউন এর পথে হাঁটতে চলেছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *