Home / NEWS / শুধু প্যারাসিটামল খেয়ে করোনা থেকে সেরে উঠেছেন বন্ড কন্যা!!

শুধু প্যারাসিটামল খেয়ে করোনা থেকে সেরে উঠেছেন বন্ড কন্যা!!

মারাত্মক ছোঁয়াচে কোভিড-১৯ ভাইরাসটি নিছক সাধারণ কোন ফ্লু ভাইরাস নয়। বিজ্ঞানীরা বলছেন, জিনের গঠন বদলে প্রতিনিয়ত এই ভাইরাস নিজের চরিত্রই বদলে ফেলছে এবং আরও ভয়ঙ্কর হয়ে উঠছে। এর কোন কার্যকর প্রতিষেধক এখনও আবিষ্কৃত হয়নি। তবে বন্ড সিনেমার নায়িকা ‘বন্ড গার্ল’ খ্যাত ওলগা কুরেলেনকো দাবি করেছেন যে, করোনার লক্ষণ প্রকাশের পর প্যারাসিটামল দিয়ে তার চিকিৎসা করেছেন ডাক্তাররা। পরে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন।

এই সপ্তাহের শুরুতে ৪০ বছর বয়সী এই অভিনেত্রী জানিয়েছিলেন যে তিনি মারাত্মক করোনা সংক্রামনে ভুগছেন। জ্বর, ক্লান্তি সহ করোনার অনন্য লক্ষণগুলি দেখা দেওয়ায় তিনি সেলফ কোয়ারেন্টিনে ছিলেন।

বুধবার রাতে ইনস্টাগ্রামে ওলগা জানান, তিনি নিজস্ব চিকিৎসা পদ্ধতিতে প্যারাসিটামল খাওয়ার পর এখন বেশ ভালো বোধ করছেন। ওলেগা ‘জেমস বন্ড’ মুভিতে অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছিলেন।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি, সেখানে দেখা যাচ্ছে তিনি নীল মাস্কে মুখ ঠেকে রেখেছেন এবং সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। ছবির ক্যাপশনে ওলেগা লিখেছেন, ‘সবাইকে হ্যালো! আজ আমি আরও ভাল বোধ করছি। আমার জ্বর চলে গেছে।’

আমি শুনি লোকেরা বুঝতে পারছে না আমি বর্তমানে কোথায় আছি। আমি লন্ডনে আছি!

অনেকে প্রশ্ন করতে পারেন আমি কিভাবে নিশ্চিত হলাম যে এটি করোনাভাইরাস, সাধারণ কোন ফ্লু নয়? আমি করোনাভাইরাসের জন্য একটি পরীক্ষা করেছি যেখানে পজেটিভ ফল এসেছিল।

Check Also

আকাশে উড়ন্ত বিমানে আগুন, দাউ দাউ করে নীচে পড়ছে জ্বলন্ত টুকরো!

মার্কিন যুক্তরাষ্ট্রে ফের বিমান দুর্ঘটনা। দূর্ঘটনার ডেনভার থেকে হাওয়াই যাওয়া এক বিমান। জানা গিয়েছে, হঠাৎ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *