Breaking News
Home / VIRAL / লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল লাগ জা গালের খুদে মেয়ে!

লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল লাগ জা গালের খুদে মেয়ে!

বর্তমানে ভার্চুয়াল দুনিয়া বাস্তবের থেকেও যেন বেশি দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আর এই ভার্চুয়াল জগতের প্রেমে পড়েননি এমন মানুষের সংখ্যাও কিন্তু খুব কম। আর কেনই বা হবে না? ভারচুয়াল জগতে এখন যে সমস্ত ভিডিও বা নতুন নতুন প্রতিভার আবিষ্কার হচ্ছে তাতে তো ভার্চুয়াল দুনিয়ার জনপ্রিয়তা আরও অনেকটাই বেড়ে গিয়েছে। আর এই ভার্চুয়াল দুনিয়ার হাত ধরেই আমরা কিন্তু নতুন নতুন প্রতিভাদের আবিষ্কার করে চলেছি।যারা নিজস্ব প্রতিভা দিয়ে আমাদের মন জয় করে নিয়েছেন, কখনও গানে কখনও আঁকা বা আবৃত্তি আবার কখনও অন্যান্য গুণ দিয়েই তারা হয়ে উঠেছেন সেলিব্রিটি।

আর এই সেলিব্রিটিদের তালিকায় আবার কিছুটা হলেও এগিয়ে রয়েছে একরত্তি মেয়ে, যে এক সময় লতা মঙ্গেশ করের লাগ জা গালে গান যে সকলের ফোন কেড়ে নিয়েছিল। এ বার সেই ছোট্ট খুদে ফল খাইয়ে আরও একবার বাথ বাত মেয়ে ছবির একটি জনপ্রিয় গান রাম পাম পাম র সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দিল সমস্ত সামাজিক মাধ্যম ব্যবহারকারীদের। সত্যিই ভিডিওটি দেখে সকলেই একবার হলেও ভাবছেন এত কঠিন গান সে মনে রাখল কীভাবে?

যদিও ভাবার প্রশ্ন কিন্তু যে খুদে মেয়ে লাগ জা গানের মতো গান গিয়েছিল সেই খুদে মেয়ের কণ্ঠে যে কিছুই অসম্ভব নয় তার প্রমাণ পাওয়া গেল। তাই তো মাত্র দু বছর বয়সেই সুর তাল লয় ছন্দ মিলে মিশে এক হয়ে গেল। খুদে মেয়েটির নাম প্রজ্ঞা আর সেই প্রজ্ঞা স্টার এখন সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নতুন নতুন গানের ডালি নিয়ে হাজির হচ্ছে আর এ ভাবেই সকলের মন জয় করে নিচ্ছে।

Tara Rum Pum Pum …

Tara Rum Pum Pum …

Posted by Pragya Medha on Monday, February 3, 2020

কয়েকদিন আগে মায়ের সঙ্গে গলা মিলিয়ে ছিল সেই মেয়েটি, তাঁর মা গান গাইতে গাইতে এক কলি ভুলে গেলে শিশুটি তার মাকে বাধা দিয়ে নিজের গান গাইবে বলে জানায় তার পর আবার শুরু হয় ছোট্ট সুমধুর কণ্ঠে জনপ্রিয় হিন্দি গানটি। গানটি শুনে সত্যিই আমাদের অবাক হতে হয় মাত্র বাড়তি শেখা একটি ছোট্ট মেয়ে কী ভাবে এত কঠিন একটি গান মনে রাখছে।

Check Also

মাটি খুঁড়ে মিলছে ‘হিরা’, গুঞ্জনে গ্রামে তোলপাড়!!

উত্তর-পূর্ব ভারতের রাজ্য নাগাল্যান্ডের প্রত্যন্ত গ্রামে হঠাৎ গুঞ্জন উঠল ‌‘হীরক ভাণ্ডারের’ সন্ধান মিলেছে। মাটি খুঁড়লেই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *