Breaking News
Home / VIRAL / ছেলের প্রথম বেতন দিয়ে মায়ের জন্য উপহার, আনন্দে চোখে জল মায়ের…

ছেলের প্রথম বেতন দিয়ে মায়ের জন্য উপহার, আনন্দে চোখে জল মায়ের…

বলা হয় মায়ের থেকে বেশি ভাল এই পৃথিবীতে আর কেউই বাসতে পারে না। মা মা-ই হয়। সন্তানের ভালর জন্য সে করতে পারে না এমন কোনও কাজ নেই। যেকোনও বিপদের সামনে বুক চিতিয়ে দাঁড়াতে পারে একজন মা, শুধুমাত্র তাঁর সন্তানকে রক্ষা করার জন্য। সন্তান মায়ের নাড়ি ছেঁড়া ধন। তার প্রাণের থেকে বড় মায়ের কাছে আর কিছুই নয়, এমনকি নিজের প্রাণও নয়। এই কথা বারে বারে প্রমাণ করেছেন মায়েরা।

ছোট থেকে নিজে না খেয়ে সন্তানকে খাইয়ে পরিয়ে বড় করেছেন মা, এমন বহু নিদর্শন আছে। এমনকি সন্তান বড় হয়ে গেলেও তার জন‍্য চিন্তা করতে ছাড়েন না মা। কারন মা এমনই হন। কথায় বলে, কুসন্তান যদি বা হয় কুমাতা কখনো নয়। তবে এমন সন্তান পাওয়া সত‍্যিই ভাগ‍্যের ব‍্যাপার। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, চাকরি পাওয়ার পর প্রথম মাসের বেতন দিয়ে মায়ের জন্য উপহার নিয়ে এসেছে ছেলে। মাকে দেওয়া এটাই নাকি তার জীবনের প্রথম উপহার। প্রথম বেতন দিয়ে মায়ের জন্য কানের দুল নিয়ে এসেছে সে।

আর তা পেয়েই মায়ের চোখের জল আর বাঁধ মানছে না। অত্যন্ত খুশির চোটে মায়ের চোখ দিয়ে অবিরত জল পড়ছে। শেষে ছেলেই মায়ের চোখ মুছিয়ে কানে জুল পরিয়ে দেয়। ফেসবুকে ভিডিওটি শেয়ার করে সে ক্যাপশনে লিখেছে, ‘এই প্রথম মাকে আনন্দে কাঁদতে দেখলাম। আমার দেওয়া মাকে জীবনে প্রথম গিফট এটাই।

চাকরি পাওয়ার পর মাসের প্রথম বেতন দিয়ে মাকে প্রথম কিছু উপহার দিতে পেরে অনেক হ্যাপি লাগছে নিজেকে তোমাকে খুব ভালোবাসি মা জীবনে কী ভাবে লক্ষে পৌঁছাতে হয় তুমি শিখিয়েছো… অনেক কষ্টের মধ্যে দিয়ে বড় করে তুলেছো. বিশ্বাস করো মা এই দিনটা দেখার জন্য আমি প্রতি রাতে স্বপ্ন দেখতাম… আমার Inspiration তুমি ’।

এই প্রথম মাকে আনন্দে কাঁদতে দেখলাম ❤️আমার দেওয়া মাকে জীবনে প্রথম গিফট এটাই.চাকরি পাওয়ার পর মাসের প্রথম বেতন দিয়ে মাকে প্রথম কিছু উপহার দিতে পেরে অনেক হ্যাপি লাগছে নিজেকে ❤️ তোমাকে খুব ভালোবাসি মা জীবনে কী ভাবে লক্ষে পৌঁছাতে হয় তুমি শিখিয়েছো… অনেক কষ্টের মধ্যে দিয়ে বড় করে তুলেছো. বিশ্বাস করো মা এই দিনটা দেখার জন্য আমি প্রতি রাতে স্বপ্ন দেখতাম… আমার Inspiration তুমি 💪❤️❤️❤️

Posted by Snehasish Kundu on Saturday, February 29, 2020

বলা বাহুল্য সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরাও প্রশংসা ও সাধুবাদে ভরিয়ে দিয়েছে। এমন ছেলে যেন ঘরে ঘরে থাকে এমনটাই কামনা করেছেন সবাই।

Check Also

মাটি খুঁড়ে মিলছে ‘হিরা’, গুঞ্জনে গ্রামে তোলপাড়!!

উত্তর-পূর্ব ভারতের রাজ্য নাগাল্যান্ডের প্রত্যন্ত গ্রামে হঠাৎ গুঞ্জন উঠল ‌‘হীরক ভাণ্ডারের’ সন্ধান মিলেছে। মাটি খুঁড়লেই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *