Breaking News
Home / NEWS / ক্রিশ্চিয়ানো রোনালদো কোয়ারেন্টাইনে!

ক্রিশ্চিয়ানো রোনালদো কোয়ারেন্টাইনে!

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাস ছাড়ছে না কাউকেই। তালিকায় এবার নাম উঠে এল পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। তার জুভেন্তাস সতীর্থ ডিফেন্ডার দানিয়েলে রুগানি করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন সিআরসেভেন। খবর ডেইলি মেইলের।

ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালির অবস্থা ভয়াবহ। ১২ হাজারের বেশি মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়েছে সেখানে। সিরি আ-র বর্তমান মৌসুম অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছেন দেশটির প্রধানমন্ত্রী। কাল রুগানির করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছে তার ক্লাব জুভেন্টাস। এ বৈশ্বিক মহামারিতে এ পর্যন্ত মারা গেছে ৪ হাজার ৫২৪ জন। তার মাঝে ইতালিতেই ৮২৭ জন মৃত্যুবরণ করেছেন।

ডেইলি মেইল জানিয়েছে, সতীর্থ কাল রুগানি করোনায় আক্রান্ত হওয়ায় পর্তুগালে নিজের বাড়িতে কোয়ারেন্টাইন হয়ে আছেন রোনালদো। গত রবিবার মিলানের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে রুগানি আর রোনালদো ড্রেসিংরুম শেয়ার করেছেন। যে কারণে রোনালদোর করোনা আক্রান্তের সম্ভাবনা বেড়ে গেছে। পর্তুগিজ সুপারস্টারের মা বর্তমানে স্ট্রোকে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। এই দুই কারণে রোনালদো এখন ইতালিতে ফিরছেন না।

Check Also

আসছে ক’রো’না’র সেকেন্ড ওয়েভ? দেশের পাঁচ রাজ্যে উর্ধ্বমুখী গ্রাফ!

মহারাষ্ট্রে যে করোনার প্রকোপ ফের বাড়তে চলেছে, তার ইঙ্গিত মিলেছিল দিন কয়েক আগেই। রাজ্যের কিছু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *