Home / VIRAL / গিটার বাজিয়ে ভিখারিনী মহিলার গান শুনে মুগ্ধ নেটিজেন, দেখুন সেই ভিডিও!

গিটার বাজিয়ে ভিখারিনী মহিলার গান শুনে মুগ্ধ নেটিজেন, দেখুন সেই ভিডিও!

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু প্রতিভা প্রকাশ করে যার ফলে অচেনা মুখ চেনা হয়ে ওঠেন সবার। কিছু কিছু প্রতিভার মুখ বিশেষভাবে আরো চেনা হয়ে ওঠে আবার কিছু মুখ সেই ভিডিওতে আবদ্ধ হয়ে যায়। যেমন রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান গেয়ে রানু মন্ডল এখন মুম্বাইয়ের গায়িকা। এখন দিনে হিমেশ রেশমিয়ার পরিচালনায় প্রায় অনেক গান গেয়ে ফেলেছেন। নানারকম চর্চায় এখন নিউজ ফিডে রানু মন্ডলের নাম। সম্প্রতি এমনই এক যুবতীর গান শুনে হতবাক নেটিজেন।

সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক ভিকারিনি মহিলা বান্দ্রা ফোর্টের সামনে বসে হাতে গিটার নিয়ে গান গাইছে। দুজন যুবক সেখানে গিটার নিয়ে বসে ছিল তাদের কাছ থেকে তিনি হঠাৎ গিটারটা চাইলেন। কিন্তু যুবক তাকে গিটার দিতেন রাজি হচ্ছিলেন না। তিনি বারবার গিটারটি চাইতে থাকলেন, তাই যুবক কিছুক্ষণ পর তাকে গিটারটা দিয়ে দেয়। তারপর তিনি গিটার বাজিয়ে তিনি গান করতে শুরু করে এবং চারিদিকে লোকেরা ছুটে আসে তার গান শুনে। আবার কেউ কেউ পকেট থেকে ফোন বার করে ভিডিও করতে শুরু করে।

ভিখারিনী মহিলাটি গিটার বাজিয়ে কাবির সিং সিনেমার গান ‘তুঝে কিতনা চাহানে লাগে হাম’ করতে শুরু করেন। সেই গান শেষ হতে না হতেই হিন্দিতে একের পর এক গান করতে শুরু করেন। যুবতীর এই গান শুনে মুগ্ধ নেটিজেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু শেয়ার হয়েছে এবং কমেন্টে যুবতীর গুণগানে ভরে গেছে।

https://www.facebook.com/watch/?v=1478192195682648

এমনই কিছুদিন আগেই অরুণাচল প্রদেশের এক যুবক রামলীলা ছবির অরিজিৎ সিং এর গান ‘লাল ইশক’ গেয়ে ছড়িয়ে পড়েছিল। এমন প্রমাণ আমরা নেট দুনিয়ায় অনেক পেয়ে থাকি। মানুষের অনেক প্রতিভা আছে কিন্তু সুযোগ না পেয়ে সেই প্রতিভা কাজে লাগাতে পারে না। তবে ভিডিওর সত্যতা Westbengal24x7 যাচাই করেনি।

Check Also

এক অর্ডারে খাবার আনলেন ৪২ জন ডেলিভারি ম্যান!

অ্যাপের কারণে মানুষকে প্রতিনিয়ত নতুন নতুন সমস্যায় পড়তে হচ্ছে। এবার ফিলিপাইনের সেবু শহরে এমনই এক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *