Breaking News
Home / VIRAL / ‘তেরি মেরি কাহানি’ কীর্তনের স্টাইলে গেয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়, ঠিক যেন রানু মন্ডলের বোন

‘তেরি মেরি কাহানি’ কীর্তনের স্টাইলে গেয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়, ঠিক যেন রানু মন্ডলের বোন

হিমেশ রেশমিয়ার সাথে গান গেয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন রানাঘাটের রানুমন্ডল। তার জনপ্রিয়তা শুরু হয় অতনু বাবুর হাত ধরে। যিনি এই রানু দির কয়েকটা গান ভিডিও করে সোশ্যাল সাইটে ছেড়ে দেন। আর মুহূর্তের মধ্যেই রানুদি ভাইরাল। তারপর নানা রকম অশোভনীয় কথাবার্তা বলে ও নিজের অহং কে প্রকাশ করে তিনি আবার তার বাজার হারিয়ে ফেলেন। মানুষের মনে তার প্রতি যে সহানুভূতি ছিলো তা ধীরে ধীরে মুছে যায়। আসতে আসতে তিনি নিজের পুরোনো জায়গায় ফিরতে থাকেন মূলত অহংকারের কারণেই। এইবার মঞ্চ কাঁপাতে এলেন রানুদির বোন।

দেখতে শুনেছেন অঙ্গভঙ্গি তে রানু মন্ডলের সাথে এত মিল যে নিজেদের চোখকেই বিশ্বাস হয়না। তবে ইনি সত্যিই রানু মন্ডলের বোন কি না তা আমাদের তরফ থেকে যাচাই করা হয় নি। নেটিজেনরা বলছেন যে ইনি রানু মন্ডলের বোন। তা এই বোন এইবার কী করলেন চলুন জেনে নিই।

Sister of Ranu Mandal.New teri meri kahini

Posted by Anit Khakhlari on Tuesday, March 3, 2020

ভাইরাল হ‌ওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নাক ও কপালে রসকলি এঁকে কীর্তনরত এক মহিলা। কী কীর্তন করছেন? হিমেশ রেশমিয়া ও রাণু মণ্ডলের গান ‘তেরি মেরি কাহানি’ কেই গাইছেন কীর্তনের সুরে৷ ভিডিওটি ফেসবুকে আপলোড হতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই।প্রচুর মানুষ শেয়ারও করেছেন ভিডিও টি। এখনো না দেখে থাকলে একবার দেখেই নিন ভিডিওটি।

Check Also

বাড়ির ছাদে উল্কা, রাতারাতি ১৬ কোটি টাকার মালিক দিনমজুর

রাতারাতি আঙুল ফুল কলাগাছ হয়ে গেলেন ইন্দোনেশিয়ার এক যুবক। বাড়ির টিনের চালে উল্কাপিণ্ড পড়ে রাতারাতি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *