Breaking News
Home / VIRAL / সাপের মাথায় কি সত্যিই মনি থাকে? এক সাপুড়ের ভিডিও দেখে হতবাক সবাই… =

সাপের মাথায় কি সত্যিই মনি থাকে? এক সাপুড়ের ভিডিও দেখে হতবাক সবাই… =

শহরে বেশি সাপের গল্প শোনা না গেলেও গ্রামে অনেক গল্প শোনা যায়। সাপকে দেখলে সবাই ভয় পায় কিন্তু আবার কেউ কেউ সাপকে বাড়িতে পুষে রাখে। এমন ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই। আমরা ছোটবেলায় সাপুড়েদের থেকে সাপের খেলা দেখতে যেতাম। কিন্তু সাপুড়েরা এখন ব্যবসার মত করে দেখায় এই খেলা। সাপের বিষ অনেক দামি তাই মাঝে মাঝে খবরের কাগজেও দেখতে পাই সাপের বিষ পাচার করতে গিয়ে অনেকেই ধরা পড়েন। সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে সাপুড়ে গোখরো সাপের মাথা দিয়ে মনি বার করছে।

আমাদের সবার ধারণা সাপের মাথায় মনি হয় কিন্তু এই সাপুড়ে এই ধারণা ভেঙে দিয়েছে। তিনি স্পষ্ট বলেছেন কোন সাপের মাথায় মনি হয় না। তিনি বলেছেন তার অর্ধেক জীবন এই সাপ ধরার পদ্ধতি শিখতে চলে গেছে। তিনি খুব সুন্দর পদ্ধতিতে সাপটি ধরেন দর্শকদের বুঝিয়েছেন। দর্শকরা নিজের হাতে সাপটির মাথা ধরে দেখছেন সাপের মাথায় মনি আছে কিনা।

https://www.youtube.com/2c5eda57-cccd-43f1-a579-018990da3e9b

এই দক্ষ সাপুড়ে বলেছেন যে অন্যান্য সাপুড়েরা কোন পাথর সাপের মাথা চিরে সেখানে আঠা দিয়ে লাগিয়ে দেয়। এই জন্য সাপের মৃত্যু পর্যন্ত হতে পারে। কিন্তু তারা ব্যবসার দিক থেকে ভেবে শব্দের জীবনের তোয়াক্কা করেনা। দর্শকদের সাপের মনি দেখিয়ে তারা অনেক টাকা রোজগার করে।

Check Also

খাবার খাচ্ছে বাচ্চা ছেলেটি, বাচ্চাকে মে-রে হাত থেকে টেনে কেড়ে খাবার খেয়ে নিলো হনুমান, তারপর? ভাইরাল ভিডিও!

উন্নত সভ্যতার হাত ধরে আমরা আরো এগিয়ে চলেছে উন্নতির দিকে এবং এই মুহূর্তে আমাদের ব্যস্ততম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *