Breaking News
Home / VIRAL / ছেলের সঙ্গেই মিস্টার ইন্ডিয়ার গান গাইলেন সুনিধি চৌহান, আবারও এলেন সংবাদের শিরোনামে

ছেলের সঙ্গেই মিস্টার ইন্ডিয়ার গান গাইলেন সুনিধি চৌহান, আবারও এলেন সংবাদের শিরোনামে

বলিউডের প্রথম সারির গায়িকাদের মধ্যে যার নাম আগে করতে হয় হ্যাঁ সুনিধি চৌহান। তাঁর নিয়ে যতই বলা হয় তা যেন শক্তি খুব কম। মঞ্চের বাইরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বোধহয় খুব একটা লেখালেখি হয় না কিন্তু তা জানতে যে দর্শক এবং ভক্তরা মুখিয়ে থাকেন তা তো সকলেরই জানা। তবে কেরিয়ার নিয়ে যতই ব্যস্ত থাকুক না কেন তাঁরও একটা পরিবার রয়েছে এ কথা সবারই জানা।

তিনিও একজন মা তাই তারও আর পাঁচটা মায়ের মতো অনেক দায়িত্ব। এ বার তাই সকলের সামনে এলেন অন্য অবতারে আর তা হল নিজের ছেলের সঙ্গে বিছানায় শুয়ে খুনসুটির ছলে মিস্টার ইন্ডিয়া ছবির গান গাইলেন। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে নিজেও গান গাইছেন আর তাঁর সঙ্গে গলা মেলাচ্ছে তাঁর ছোট্ট ছেলে।

যদিও ছেলের সঙ্গে এটি তাঁর প্রথম ডুয়েট এমনটাই ইনস্টাগ্রামে লিখেছেন। মিস্টার ইন্ডিয়া ছবির জনপ্রিয় গান কাটে নহী কাটতি, গানটি ডুয়েট গেয়ে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। উল্লেখ্য 2018 সালে জানুয়ারি মাসে প্রথম সন্তানের জন্ম দেন সুনিধি চৌহান। যদিও এর আগে তাঁর ছেলের ছবি প্রকাশ্যে এনেছিলেন তবে সে ভাবে কিছুই বলতে চান না কিন্তু এবার ইনস্টাগ্রামে নিজে থেকেই তা শেয়ার করলেন।

The most adorable thing on the Internet Today <3 The Diva, the most versatile Singer in the Industry Sunidhi Chauhan singing a duet with her Cute Son Tegh 😍

Posted by मुनीश महाजन on Monday, December 30, 2019

2012 সালে মিউজিক কম্পোজার হিতেশ সোনিক কে বিয়ে করেছিলেন সুনিদি, বিয়ের ছয় বছরের মাথায় মা হয়েছেন আর সেই খবরও প্রকাশ্যে এনেছিলেন এখন তাঁর ছেলের বয়স দুই বছর।তবে এবার ছেলের সঙ্গে গানের ভিডিও শেয়ার করলেন।

Check Also

খাবার খাচ্ছে বাচ্চা ছেলেটি, বাচ্চাকে মে-রে হাত থেকে টেনে কেড়ে খাবার খেয়ে নিলো হনুমান, তারপর? ভাইরাল ভিডিও!

উন্নত সভ্যতার হাত ধরে আমরা আরো এগিয়ে চলেছে উন্নতির দিকে এবং এই মুহূর্তে আমাদের ব্যস্ততম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *